মেইন ম্যেনু

মুগ্ধ হয়ে মুস্তাফিজের জন্য অভিনব সিদ্ধান্ত নিলেন সেই নায়িকা!

ভালো করেই নিজেকে চিনাতে পারলেন টাইগার বোলার মুস্তাফিজুর রহমান। অভিষেক ওয়ানডেতে রেকর্ড সংখ্যেক উইকেট নিয়ে ভাঁরতকে কাঁদান মুস্তাফিজ।

এবার অভিষেক টেস্টে আমলাদের কাঁদান তিনি। আর মুস্তাফিজকে নিয়ে একটি আক্ষেপ রয়েছে এক জনপ্রিয় অভিনেত্রীর। তিনি মুস্তাফিজকে নিয়ে একটি অভিনব উদ্যোগের কথা জানান।

মুস্তাফিজুর রহমান দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক ওভারে চার উইকেট নেন। কিন্তু এর পরেও এটি হ্যাটট্রিক হয়নি। এই বিষয়ে মুস্তাফিজকে নিয়ে একটি অভিনব উদ্যোগ নিলেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা সুস্তফা।

খেলা চলার সময় মুস্তাফিজের কাটার জাদু দেখছিলেন অন্যদিকে দর্শকদের উদ্দেশ্য ধরাভাষ্য দিচ্ছিলেন জনপ্রিয় নায়িকা সুবর্ণা মুস্তফা। মুস্তাফিজ হ্যাটট্রিক না করতে পারায় আক্ষেপ প্রকাশ করেন তিনি।

পরে সুবর্ণা মুস্তফা বলেন মুস্তাফিজের জন্য আইসিসির দারস্ত হবেন তিনি। আইসিসি যাতে মুস্তাফিজের এই ণৈপুন্যকে হ্যাটট্রিকের মর্যাদা দেয় সে বিষয়ে চিঠি দিবেন তিনি।

মুস্তফার ভাষ্য, পরপর তিন বলে তিন উইকেটের পাশাপাশি এক ওভারে তিন উইকেট নিতে পারলেও যেন হ্যাটট্রিকের মর্যাদা দেয়া হয় এই বিষয়টি তুলে ধরবেন তিনি।

ভারতের বিপক্ষেও হ্যাটট্রিক করার সুযোগ সামনে আসে মুস্তাফিজের। কিন্তু সেটিও হাতাছাড়া হয়। তাই আইসিসির নিয়মটি পাল্টে দিতে পারলে মুস্তাফিজের জন্য ভালো হবে বলেও উল্লেখ করেন তিনি!