মেইন ম্যেনু

মুন্সীগঞ্জে বিদ্রোহীদের জয়জয়কার

নাসরিন আক্তার, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জে বিদ্রোহী তান্ডবে নৌকা ধরাশয়ী হয়েছেন। ধানের শীর্ষ জয় পায়নি একটিতেও। শনিবার মুন্সীগঞ্জ সদরের ৫টি ও গজারিয়ার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। মুন্সীগঞ্জ সদরের আওয়ামী লীগের তিনটিতে আনারস প্রতীকের বিদ্রোহীরা জয়লাভ করেন। গজারিয়ায় ৪টিতে বিদ্রোহীরা জয়লাভ করেন এবং একটিতে এগিয়ে রয়েছেন। এরআগে মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ারে নৌকা প্রতীকের আক্তারউজ্জামান পুনরায় ও গজারিয়ার বাউশিয়া ইউনিয়নে বিএনপির প্রার্থী আহাদ মাষ্টার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে ওই ইউনিয়নে নৌকা প্রতীকের মিজানুর রহমান প্রধান চেয়ারম্যান নির্বাচিত হন।

মুন্সীগঞ্জ সদরের নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, মোল্লাকান্দি ইউনিয়নে মহাসিনা হক কল্পনা (আনারস), আধারায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল কবির, শিলই ইউনিয়নে নৌকার আবুল হাসেম (লিটন), মহাকালীতে রিয়াজুল ইসলাম বিরাজ (আনারস) ও বাংলাবাজারে মো. সোহরাব হোসেন (নৌকা)।

গজারিয়া উপজেলায় নির্বাচিতরা হলেন, ইমামপুরের বর্তমান চেয়ারম্যান বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ মনসুর আহামেদ খান জিন্নাহ ঘোড়া), বালুয়াকান্দিতে বিদ্রোহী মো. শহিদুজ্জামান (মোটর সাইকেল), গজারিয়ায় মো. আবু তালেব ভুইয়া (নৌকা), হোসেন্দিতে উপজেলা যুবলীগের সভাপতি বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ মাহবুবুল হক মজনু (আনারস), টেঙ্গারচরে এসএম ছালাহউদ্দিন (আনারস) ও গুয়াগাছিয়ায় আবুল খায়ের মোহাম্মদ আলী (নৌকা)। এছাড়া ভরেরচর ইউনিয়নের একটি ভোট কেন্দ্র স্থগিত ঘোষণা করা হয়েছে। এ ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী সাহিদ মো. লিটন (মোটর সাইকেল) এগিয়ে রয়েছেন।



(পরের সংবাদ) »