মেইন ম্যেনু

মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

নাসরিন আক্তার, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট রোজিনা ইয়াসমিন ফলাফল ঘোষণা করেন। ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫টি এবং বিএনপির সমর্থিত

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে ১০টি পদে জয়লাভ করেছেন। এরমধ্যে সভাপতি পদে মাত্র ১ ভোট বেশি পেয়ে আওয়ামী লীগ সমর্থিত অজয় চক্রবতী বিএনপির সমর্থিত জাকারিয়া মোল্লাকে পরাজিত করেছেন। অজয় চক্রবর্তী পেয়েছেন ১৩৬ ভোট ও জাকারিয়া মোল্লা পেয়েছেন ১৩৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগ সমর্থিত আলহাজ মো. সিরাজুল ইসলাম পল্টু পেয়েছেন ১৪৭ ভোট ও বিএনপি সমর্থিত সাইফুল ইসলাম মাহমুদ পেয়েছেন ১০৫ ভোট।

আওয়ামী লীগ সমর্থিত অপর তিন বিজয়ী হলেন, সহসভাপতি একেএম দেলোয়ার হোসেন, ক্রীড়া ও নাট্য সম্পাদক পদে জানে আলম পাশা প্রিন্স এবং একটি কার্যকরী সদস্য পদে হযরত আলী।

বিএনপি সমর্থিত প্যানেলের জয়ীরা হলেন, সহসভাপতি নাসিম আখতার সুমন, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. হান্নান জুয়েল, লাইব্রেরি সম্পাদক নিলুফা ইয়াসমিন মাকসুদা, দপ্তর সম্পাদক মনির হোসেন লিঙ্কন, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম, ধর্ম বিষয়ক মনিরুল ইসলাম ও কার্যকরী সদস্য পদে জাহাঙ্গীর ঢালী, সোলেমান মিন্টু, মনসুর হেলাল, শামসুদ্দিন ভুঁইয়া।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে জেলা আইনজীবী সমিতির ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।