মেইন ম্যেনু

মুম্বাইয়ে ইভটিজিংয়ের শিকার ইলিয়ানা

ভারতের মুম্বাইয়ের রাস্তায় ভয়াবহ অভিজ্ঞতার শিকার হলেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। রাস্তায় নায়িকার গাড়ি আটকে ছয় তরুণ হেনস্থা করে এই অভিনেত্রীকে।

গাড়ির কাচ ও বনেটে ধাক্কা দেয় ইভটিজাররা। এমনকী, অভিনেত্রীকে ভয় পেতে দেখে হাসাহাসিও করে তারা। পুলিশে অভিযোগ না জানিয়ে, টুইটারে নিজের ক্ষোভ জানিয়েছেন নায়িকা নিজেই।

কয়েক দিন আগে মুম্বাইয়ে এক ফ্যাশন শো-তে যোগ দিতে যাচ্ছিলেন ইলিয়ানা। যাওয়ার পথে এক ট্র্যাফিক সিগন্যালে দাঁড়ায় তাঁর গাড়ি। নায়িকার অভিযোগ, আচমকাই ছ’জন তরুণ তাঁর গাড়ির সামনে এসে দাঁড়ায়। গাড়ির জানলায় ধাক্কাধাক্কি করা শুরু করে। এমনকী গাড়ির বনেটের উপর উঠে বসে পড়ে তারা। গাড়িতে কোনও দেহরক্ষী না থাকায় স্বাভাবিক ভাবেই ভয় পেয়ে যান অভিনেত্রী।

ইলিয়ানা জানিয়েছেন, তাঁকে ভয় পেতে দেখে ইভটিজাররা আরও বেশি অসভ্য আচরণ শুরু করে। অভিনেত্রীকে নিরুপায় দেখে চলতে থাকে হাসাহাসিও।

এর পর সিগন্যাল সবুজ হতেই বেরিয়ে যায় নায়িকার গাড়ি। কিন্তু, তার পরেও চলে হেনস্থা। বেশ কিছুটা পথ বাইক নিয়ে ওই ইভটিজাররা তাঁর গাড়ির পিছনে ধাওয়া করে বলে অভিযোগ করেছেন তিনি।

ইলিয়ানা পুলিশের কাছে কোনও অভিযোগ না জানালেও, টুইটারে তাঁর অভিজ্ঞতা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘ভীষণ খারাপ একটা পৃথিবীতে আমরা বাস করি। আমি অত্যন্ত পরিচিত মুখ। … কিন্তু তার মানে এই নয় যে, আমার সঙ্গে কোনও পুরুষের খারাপ ব্যবহার করার অধিকার জন্মে যায়’!

এ ধরনের অসভ্যতাকে কখনওই ভক্তদের পাগলামি বলা চলে না বলেও টুইটারে মন্তব্য করেন ইলিয়ানার। এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নায়িকার পাশে দাঁড়িয়েছেন শাহরুখ, নার্গিস ফাকরি, বরুণ ধাওয়ান থেকে দীপিকা পাড়ুকোন।






মন্তব্য চালু নেই