মেইন ম্যেনু

মুলাদীতে যুবককে অপহরন করে কুপিয়ে হত্যা

বরিশাল প্রতিনিধি : হত্যা মামলার আসামিকে গ্রেফতারের জন্য পুলিশকে সহায়তা করায় আনিস হাওলাদার (৪৫) নামের এক যুবককে অপহরনের পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটেছে জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের বালিয়াতলী গ্রামে।

মুলাদী থানার ওসি মোঃ মতিউর রহমান জানান, ওই এলাকায় কয়েক মাস আগে রিপন নামের এক ব্যক্তিকে দুর্বৃত্তরা হত্যা করে। ওই মামলার অন্যতম আসামি একই গ্রামের আলমগীর কবিরাজকে গ্রেফতারের জন্য পুলিশকে সহায়তা করে আনিস।

সে (আনিস) বালিয়াতলী গ্রামের মৃত মোতালেব হওলাদারের পুত্র। ওসি আরও জানান, কয়েকদিন পূর্বে ওই মামলায় আদালত থেকে জামিনে মুক্তি পায় আলমগীর। পরবর্তীতে তাকে গ্রেফতারের জন্য পুলিশকে সহায়তা করার প্রতিশোধ হিসেবে শুক্রবার বিকেলে আলমগীরের নেতৃত্বে তার ৪/৫জন সহযোগীরা উত্তর বালিয়াতলী গ্রাম থেকে আনিসকে অপহরন করে নির্জনস্থানে নিয়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ও খুঁচিয়ে মারাত্মক জখম করে।

ওইদিন সন্ধ্যায় আনিসের স্বজনরা মুর্মুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে আনিস মারা যায়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের পর অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।