মেইন ম্যেনু

মুসলিম বিরোধী সেই ট্রাম্পের পক্ষ নিলেন সানি লিওন!

আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প মুসলিম বিরোধী মতবাদ ব্যক্ত করে পুরো বিশ্বজুড়েই যখন দারুণ সমালোচিত, তখন তারই সমর্থন করলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী সানি লিওন।

অভিনয় নিয়ে বর্তমানে খুব ব্যস্ত সানি লিওন। তাই ভারতেই থাকতে হচ্ছে তাকে। তাতে কি? এখনে বসেও তিনি যুক্তরাষ্ট্রের রাজনীতির খবরাখবরও কিন্তু রাখছেন ঠিকই। সম্প্রতি ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে মতামত জানতে চাইলে সানি জানান, ট্রাম্প খুব মজার মানুষ এবং স্পষ্টভাষী।

সানি আরও বলেন, ‘ট্রাম্পের দর্শনগুলো খুব আকর্ষণীয়। নিশ্চিতভাবে ট্রাম্প খুব স্পষ্টভাষী নিজের মতামত প্রকাশের ক্ষেত্রে। যা আমরা শুনতে অভ্যস্ত নই। এজন্যই এতো বিতর্ক তৈরি হচ্ছে তাকে নিয়ে।’

ট্রাম্পের প্রতি মিশ্র অনুভূতির কথা তুলে ধরে সানি আরও বলেন, ‘আপনি তাকে পছন্দ করেন কিংবা ঘৃণা করেন; বাস্তবতা হচ্ছে আপনি তার ভিডিও দেখছেন, তিনি কী বলছেন তা শুনছেন। এটা ভালো। ট্রাম্পের অনেক কিছুর সঙ্গেই আমি একমত নই। কিন্তু তার চিন্তার অনেক বিষয় আছে যা আমাদের দেশকে (যুক্তরাষ্ট্র) এগিয়ে নিতে সহযোগিতা করবে।’

প্রসঙ্গত, ২০০৪ সালে জর্জ বুশের প্রেসিডেন্সির বিরুদ্ধে ‘নো মোর বুশ গার্লস’ প্রচারণায় সানিসহ আরও বেশ কয়েকজন পর্ণোতারকা অংশ নিয়েছিলেন।