মেইন ম্যেনু

মুস্তাফিজকে ‘অসাধারণ’ বোলার আখ্যা দিয়ে যা বললেন ওয়ার্নার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকালকের (মঙ্গলবার) ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে বড় ব্যবধানে হেরে গেছে সানরাইজার্স হায়দারাবাদ। ম্যাচটিতে হারলেও বলা চলে উজ্জলই ছিলেন আইপিএলে প্রথমবারের মতো সুযোগ পাওয়া বাংলাদেশ জাতীয় দলের কাটার মুস্তাফিজ।

ম্যাচটিতে প্রথম স্পেলে দুই ওভার বল করে মাত্র ১০ রান দেন তিনি। এর পর শেষের দিকে এসে অর্থাৎ নিজের দ্বিতীয় স্পেলে এসে ওভারের দ্বিতীয় বলেই ডি ভিলিয়ার্সকে আউট করেন মুস্তাফিজ। এর ঠিক পরের বলেই আউট হয়ে যান ওয়াটসন। শেষ ওভারে একটু খরুচে হলেও প্রথম তিন ওভারে তিনি রান দিয়েছেন মাত্র ১৩।

আর তাইতো ম্যাচ শেষে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের বাহবা পেলেন তিনি। ওয়ার্নার জানালেন, আজকের ম্যাচ হারলেও এখান থেকে অনেক কিছুই শিখতে পেরেছে দল, সামনের ম্যাচগুলোতে আরো ভালো খেলার প্রত্যাশা করছেন তিনি। মুস্তাফিজকে তিনি অসাধারণ বোলার বলে আখ্যা দেন।

“আমি কোহলি আর ডি ভিলিয়ার্সের কাছ থেকে কিছু কেড়ে নেবো না, তারা অসাধারণ খেলেছে। তবে আমি মনে করি আমাদের এখনো ফিরে আসার সুযোগ রয়েছে। ব্যাটসম্যানদের জন্য একটু কঠিন হয়ে গিয়েছিল কাজটা। নেহরা আজকে আবারো ইনজুরিতে পড়েছে। তবে মুস্তাফিজ অসাধারণ বোলিং করেছে, সে ওই সময় লাইন টু লাইন বল করেছে আর সেটি ছিল দেখার মতো।”

তিনি আরো বলেন, “আমাদের দলের অন্যতম বোলার মুস্তাফিজ, বিশ্বকাপেও সে অসাধারণ বল করেছে আর এখানেও আজ সে নিজেকে প্রমাণ করলো। আমি আশা করি ভবিষ্যতে সে আরো সুযোগ পাবে বল করার এবং সে আরো বেশি উইকেট তুলে নেবে।”