মেইন ম্যেনু

মুস্তাফিজকে চেয়ারের সঙ্গে বেঁধে রাখার নির্দেশ! কারণ…

ভারত বধের মূল নায়ক মুস্তাফিজ। মাত্র ৩টি ওয়ানডে ম্যাচ খেলেই বিশ্ব ক্রিকেটে নিজের জাত চিনিয়েছেন মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ এবার ছক কষছেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভালো কিছু করার।

আর মাত্র ২ দিন পরই মাঠে নামবেন মুস্তাফিজ। এর মধ্যে তাকে চেয়ারের সঙ্গে বেঁধে রাখার নিদের্শ শুনে অবাক হবেন সবাই।

তবে ঘটনা কিন্তু সত্য। টাইগার ক্রিকেটের সর্ব কনিষ্ঠ এই সদস্যকে চেয়ারের সঙ্গে বেঁধে রাখার নিদের্শ দিয়েছিলেন তামিম, মুশফিক এমনকি সাকিবও।

ঘটনা সত্য হলেও তা ছিল নিছকই মজা করে। সাকিব আল হাসানের হোটেলে ইফতার পরবর্তীতে মুস্তাফিজকে বলা হয় বিল পরিশোধ করার জন্য। এ নিয়ে মজা করতে করতেই তামিম-মুশফিকরা এমনটা করেছেন বলে জানিয়েছেন হোটেলের একটি সূত্র।

তবে পুরো বিলটাই পরিশোধ করেছেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

উল্লেখ্য, দু’দিন বাদেই টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরু করবে বাংলাদেশ দল। আপাতত তাই অনুশীলনেই ব্যস্ত ক্রিকেটাররা। এখনো টিম হোটেলে না ওঠায়, সময় কাটাচ্ছেন সবাই নিজেদের মতো করে। তারই ধারাবাহিকতায় শুক্রবার সাকিবের সঙ্গে তাঁর রেস্টুরেন্টে ইফতার সারলেন মুশফিকুর রহিম-তামিম ইকবালরা।

বনানীতে অবস্থিত সাকিবের রেস্টুরেন্ট ‘সাকিব’স ডাইন’ এ সাকিব আল হাসানের সঙ্গে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাশ এবং মুস্তাফিজুর রহমান।

ইফতারের আগে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ফ্যানপেজে প্রকাশ করেছেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। ছবিতে দেখা যাচ্ছে, সবাই ইফতারের জন্য হাসিমুখে অপেক্ষা করছেন। ক্যাপশনে মুশফিক লিখেছেন, ‘বন্ধুদের সঙ্গে ইফতার’।