মেইন ম্যেনু

মুস্তাফিজকে নিয়ে ‘টানাটানি’!

মুস্তাফিজ তুমি কার? বিগব্যাশে এই প্রশ্নটি এখন ডালপালা মেলছে। অস্ট্রেলিয়ার এই টুর্নামেন্টের ঐতিহ্যবাহী তিনটি দল তাকে পেতে উঠে পড়ে লেগেছে। মেলবোর্ন রেনেগেডজ, সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডার্স চুপিসারে তার সঙ্গে যোগাযোগ করার লড়াইয়ে নেমে পড়েছে! খবর ক্রিকেট.কম.এইউয়ের।

আগামী ডিসেম্বরে বসতে যাচ্ছে বিগ ব্যাশের ষষ্ঠ আসর। এখনও ফিক্সচার চূড়ান্ত না হলেও এরই মধ্যে দলগুলো নিজেদের ঘর গুছিয়ে নিতে শুরু করেছে। ৮ দলের মধ্যে কেবল মেলবোর্ন স্টার্সই ইংল্যান্ডের লুক রাইট ও কেভিন পিটারসেনকে দলে টেনে দু্’জন বিদেশি খেলোয়াড়ের কোটা পূরণ করেছে। বাকি ৭ দলেরই একটি করে বিদেশি কোটার খেলোয়াড় এখনও পূরণ হয়নি।

তবে মুস্তাফিজ ভাগ্যে শিকে ছিঁড়তে পারে মেলবোর্ন রেনেগেডজের। কারণ আইপিএলে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ টম মুডি মেলবোর্ন রেনেগেডজেরও পরিচালক। তাদের দলের দুই বিদেশি খেলোয়াড় কোটায় কেউই এখন পর্যন্ত চূড়ান্ত না হলেও দলটি আশা করছে ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোকে পাবে তারা। পাশাপাশি মুস্তাফিজকে টানতে চাইছে।

এদিকে সিডনি থান্ডার্সের সাবেক অধিনায়ক ও বর্তমানে ম্যানেজার মাইক হাসি আইপিএলের ধারাভাষ্যকক্ষে থেকে মুস্তাফিজকে কাছ থেকে দেখেছেন। তাদের টার্গেটেও নাকি রয়েছেন মুস্তাফিজ।

তবে এখন পর্যন্ত মুস্তাফিজের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। আর বিসিবি তাকে বিগ ব্যাশে খেলতে পাঠাবে কি না সেটাও একটা প্রশ্ন।