মেইন ম্যেনু

মুস্তাফিজকে বিয়ের প্রস্তাব দিল সিলেটি কন্যা !

মুস্তাফিজুর রহমানকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কোন মানে হয় না। মাত্র ৩টি ওয়ানডে আর একটি মাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেই গড়েছেন বিশ্বরেকর্ড।

৩ ম্যাচের সিরিজে ১৩ টি উইকেট শিকার করে বিশ্ব ক্রিকেটে তরুণ টাইগারকে নিয়ে উচ্ছাসের শেষ নেই।

ভারতের বিপক্ষের সিরিজ সেরা এ নায়ককে ঘিরে মাতামাতি চরম পর্যায়ে তখনই বোমা ফাঁটালেন উম্মে কুলসুম নামের ১৮ বছরের এক তরুণী।

মুস্তাফিজকে বিয়ের প্রস্তাব দিল সিলেটি কন্যা, ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে মহানায়ক বনে যাওয়া ১৯ বছরের এ তরুণের প্রেমে পড়েছেন সিলেটের এই তরুণী।

উম্মে কুলসুম ফেসবুকে মোস্তাফিজের সঙ্গে ছবি এডিট করে ঘোষণা দিয়েই বলেছেন, ‘ মুস্তাফিজ আমার পরানে গেথে গেছে।’ আর মাএ ২ বছর পর মোস্তাফিজের বয়স ২১ হলেই তাকে বিয়ের প্রস্তাবও দিতে চান। উল্লেখ্য, উম্মে কুলসুম সিলেটে শাহজালাল বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের শিক্ষার্থী।

গতকাল থেকেই এ সংবাদটি প্রচার করছে কয়েকটি অনলাইন পত্রিকা। কিন্তু কেউ মেয়েটির ফেসবুক একাউন্টের লিংক বা স্ক্রীনশট দিতে পারেনি। সুতরাং সংবাদটির সত্যতা নিয়ে প্রশ্ন থেকে যায়। তবে উল্লেখ্য যে বাংলাদেশের মেয়েদের ক্রিকেটারদের বিয়ের প্রস্তাব দেয়ার এমন নজির অনেক আছে। পাকিস্তানের শহীদ আফ্রিদি ঢাকায় খেলতে এলে ঢাকার তরুনীরা “আফ্রিদি, প্লিজ ম্যারি মি” প্ল্যাকার্ড প্রদর্শন করেছিলেন স্টেডিয়ামে। সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন অস্ট্রেলিয়ার মাঠে এক তরুনী রুবেলকে উদ্দেশ্য করে ‘ম্যারি মি’ লেখা দেখিয়েছিলেন। বাংলাদেশ দল অস্ট্রেলিয়া থেকে ফেরার দিন বিমানবন্দর সহ রাস্তায় একাধিক তরুণী রুবেল, তাসকিন কে একই লেখা দেখিয়ে বিয়ের আগ্রহ প্রকাশ করেছিলেন।

happy-mustafiz

আরো পড়ুনঃ

মুস্তাফিজকে সিলেটি কন্যার বিয়ের প্রস্তাবে হ্যাপি যা বললেন