মেইন ম্যেনু

মুস্তাফিজদের ম্যাচে ‘বাজি’ ধরে ধরা পড়েছেন ৪ ব্যবসায়ী

সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলাভেন পাঞ্জাবের ম্যাচে বাজি ধরে পুলিশের কাছে ধরা পড়েছেন কেরালার চার ব্যবসায়ী। অনলাইনে বাজি ধরে কেরেলা পুলিশের কাছে হাতে-নাতে ধরা পড়েছেন তারা।

গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার হওয়ায় বাজিকরদের বাসায় অভিযান চালায় কেরেলা পুলিশ। এবারের আইপিএলের প্রতি ম্যাচেই বল বাই বল বাজি ধরে যাচ্ছিলেন চার ব্যবসায়ী। সঙ্গে ম্যাচের ফল নিয়েও বাজি ধরছিলেন তারা।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলাভেন পাঞ্জাবের ম্যাচে বেটিং করছিলেন চার ব্যবসায়ী। তারা হলে হারশাদ (৪২), সামসু (৪৫), ইফসুল রেহমান (৩৪) ও মোহাম্মেদ রাশেদ (৩১)। তাদের কাছ থেকে ছয়টি মোবাইল, কম্পিউটার ও ৫ লাখ ২শ রূপি জব্দ করে পুলিশ।

গ্রেফতার হওয়ার পর পুলিশের কাছে নিজেদের দোষ স্বীকার করেন চার ব্যবসায়ী। এদিকে শুধু সেই ম্যাচেই নয় নিউ দিল্লীতে রাচিত গুপ্তা (২২) ও দ্বাদশ শ্রেণিতে পড়া ভিকাশকে একই অভিযোগে গ্রেফতার করে দিল্লী পুলিশ। দিল্লী ডেয়ারডেভিলস ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে বাজি ধরেছিলেন তারা।

প্রসঙ্গত, সানরাইজার্স হায়দরাবাদের হয়ে এবারের লিগে খেলছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। বল হাতে ৫ ম্যাচে এরই মধ্যে ৭ উইকেট নিয়েছেন বামহাতি এ পেসার।