মেইন ম্যেনু

মুস্তাফিজের সঙ্গে দেখা করতে চান? জেনে নিন সময় সূচি

ইপিএল জয়ের পর গ্রামের বাড়িতে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় দলের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। জানা যায়, গ্রামের বাড়ি সাতক্ষীরার তেতুলিয়ায় প্রায় দুই সপ্তাহ বিশ্রামে থাকবেন তিনি। সেখানে অবস্থানে মোক্ষম উদ্দেশ্য আইপিএলে টানা ম্যাচ খেলার ধকল কাটানো।

কিন্তু তা আর হলো কই? ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের মিষ্টি মধুর অত্যাচারে এক প্রকার অতিষ্ট মুস্তাফিজ। সবাই চাচ্ছেন তার সঙ্গে কিছুটা সময় পার করতে। একটা ছবি তুলেতে, ক্রিকেট নিয়ে কিছুক্ষন গল্প করতে।

তবে এবার মধুর নির্যাতন থেকে বাঁচতে মুস্তাফিজের সঙ্গে দেখা করার সময় বেঁধে দিয়েছেন তার পরিবার ও জেলার স্থানীয় প্রশাসন। তার সাথে দেখা করার সময়সীমা হচ্ছে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা। আবার বিকেল সাড়ে পাঁচটা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা।

এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলার তারালি ইউপি চেয়ারম্যান এনামুল হক জানান, মুস্তাফিজ যাতে বাড়িতে নির্বিঘ্নে বিশ্রাম নিতে পারেন, সে জন্য তাঁর সঙ্গে দেখা করার ব্যাপারে কিছুটা কড়াকড়ি আরোপ করা হয়েছে। নিরাপত্তার জন্য তাঁদের বাড়িতে সব সময় দুজন গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লস্কর জায়াদুল ইসলাম জানান, মুস্তাফিজের বাড়ির আশপাশে পুলিশ সব সময় টহল দিচ্ছে। বিশেষ করে রাতে পুলিশ মোতায়েন করা হচ্ছে।