মেইন ম্যেনু

মুস্তাফিজের সামনে আজ মুম্বাই

সানরাইজার্স হায়দারাবাদের হয়ে নিজের তৃতীয় ম্যাচে আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশের টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। হায়দারাবাদে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ রাত সাড়ে ৮টায়।

দু্ই ম্যাচের দুইটিতেই হেরে পয়েন্ট টেবিলের একেবারে নিচে অবস্থান করছে হায়দারাবাদ। তবে দলের আর সবাই যেখানে ফ্লপ সেখানে ঠিকই জ্বলে উঠেছেন মুস্তাফিজ। নিজের অভিষিক্ত ম্যাচে চার ওভার বল করে ২৬ রানের বিনিময়ে ওয়াটসন ও ডি ভিলিয়ার্স এবং দ্বিতীয় ম্যাচে চার ওভারে ২৯ রান দিয়ে বর্তমান বিশ্বের বিধ্বংসী অলরাউন্ডার খ্যাত আন্দ্রে রাসেলের উইকেট তুলে নেন মুস্তাফিজ। তাই দল হারলেও তাই মুস্তাফিজ বন্দনা অব্যাহতই আছে।

তরুণ এই পেসারের প্রশংসায় উচ্ছ্বসিত দলের কোচ থেকে শুরু করে অধিনায়ক পর্যন্তও। বিশেষ করে দ্বিতীয় ম্যাচে ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে রাসেলকে যেভাবে বোকা বানিয়ে দুর্দান্ত এক ইয়র্কারে স্ট্যাম্প উপড়ে ফেললেন তা আসলেই প্রশংসার দাবিদার।

এমন দুর্দান্ত পারফর্মেন্সের পর মুস্তাফিজ হায়দারাবাদের একাদশে নিজের জায়গা অনেকটাই পাকাপোক্ত করে ফেলেছেন। ফলে সোমবারের ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে তার খেলাটা অনেকটাই নিশ্চিত।

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ:
শিখর ধাওয়ান, ডেভিড ওয়ার্নার, হেনরিকস, দীপক হুদা, ইয়ন মরগান, নামান ওঝা, আশিষ রেড্ডি, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান ও বারিন্দার স্রান।



« (পূর্বের সংবাদ)