মেইন ম্যেনু

মুস্তাফিজে উচ্ছ্বসিত যুবরাজের হবু পত্নী

বল হাতে এক ওভার করেই দিয়েছেন ১০ রান। এমন বাজে বোলিংয়ের কারণে তাকে আর বোলিংয়ে নিয়ে আসার কথা চিন্তাও করেননি ডেভিড ওয়ার্নার। পুঁজি রয়েছে কেবল ১৩৭। কিন্তু এই ছোট্ট সংগ্রহকেও বড় বানিয়ে ম্যাচ জিতে নিয়েছিল মুস্তাফিজের হায়দারাবাদ।

বল হাতে উইকেট না পেলেও অসাধারণ বোলিং করে সকলের মন জয় করতে সর্বদাই ব্যস্ত রয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এরই মাঝে কিনা যুবরাজ সিংয়ের হবু পত্নীরও মন জয় করে ফেলেছেন এই বাঁহাতি পেসার!

রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে টানটান উত্তেজনার ম্যাচে বল করতে এসেই এক ওভারে ১০ রান দেন যুবরাজ সিং। মাঠে উপস্থিত ছিলেন যুবরাজের হবু পত্নী হ্যাজেল কিচ। কিছুটা হতাশই হয়ে পড়েন যুবরাজের বোলিং দেখে। কয়েকদিনের ভেতরেই বিয়ে করতে যাচ্ছেন তারা।

রানের চাকা আটকাতে মুস্তাফিজের শরণাপন্ন হন ডেভিড ওয়ার্নার। আর তাতেই যেন প্রাণ ফিরে পায় ম্যাচ, প্রান ফিরে পান হ্যাজেল। ডেথ ওভারের নিজের বিষাক্ত বোলিং উপহার দেন মুস্তাফিজ। হায়দারাবাদের জয়ের জন্য যেটা খুব দরকারি ছিল, সেটাই করে বসলেন কাটার মাস্টার। আর তাতেই খুশি হ্যাজেল!

মুস্তাফিজের এমন পারফর্মেন্সে আনন্দে আত্মহারা হয়ে গ্যালারিতে বসেই উচ্চস্বরে ‘মুস্তাফিজ! মুস্তাফিজ’ বলে চিৎকার শুরু করে দেন হ্যাজেল। সে সময়টাতে যুবরাজের নজর হ্যাজেলের দিকে গেলেও তাতে কি কিছু যায় আসে হ্যাজেলের! যুবরাজের দিকে কর্ণপাত না করেই মুস্তাফিজ ধ্বনিতে সয়লাব করে ফেলেন হ্যাজেল।