মেইন ম্যেনু

মুস্তাফিজে মুগ্ধ হয়ে আলোচিত হ্যাপি এবার যা বললেন…

ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মুস্তাফিজুর রহমান নিজেই নিয়েছেন ৬ উইকেট। যা সবাইকে রীতিমত অবাক করে দিয়েছে। মুস্তাফিজ গড়েছে বিশ্ব রেকর্ড। শক্তিশালী ভারতের বিপক্ষে জয় ছিনিয়ে আনলো বাংলাদেশ ক্রিকেট দল। এখন মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের সাধারণ মানুষ থেকে একবারে সেলিব্রেটিরাও। যথারীতি মুস্তাফিজে মুগ্ধ হলেন বিনোদন ও বাংলাদেশ ক্রিকেটের আলোচিত নাজনীন আক্তার হ্যাপীও।

ভারত বধ দেখতে ২২ জুন মিরপুর স্টেডিয়ামেও হাজির ছিলেন হ্যাপী, প্রথম ও দ্বিতীয় ম্যাচেই মুস্তাফিজের চোখ ধাঁধানো পারফর্মে মুগ্ধ হয়েছেন তিনি। তাই অভিনন্দন জানাতেও ভুল করেননি। হ্যাপী তার ফেসবুক ওয়ালে লিখেন,

“স্টেডিয়াম থেকে খেলা দেখে একটু আগে বাসায় ফিরলাম। আজ সম্পূর্ণ খেলাটাই দেখলাম। ভাল লাগল। আর মোস্তাফিজুরের খেলা দেখে তো পুরাই ফিদা হয়ে গেলাম। পোলাটার আসলে মেধা আছে। খেলার এই ধারাবাহিকতা থাকলে, সে সব রেকর্ড ভেঙে দেবে। দোয়া, দোয়া ,দোয়া মোস্তাফিজুর রহমান এর জন্য।”

উল্লেখ্য, গত বছরের ১৩ ডিসেম্বর জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে বিনোদন ও ক্রিকেটাঙ্গনে ব্যাপক আলোচনার তৈরি করেন হ্যাপী। এমনকি তার অভিযোগের পর বিশ্বকাপের আগে কিছুদিন জেরও খাটতে হয়েছিলো রুবেলকে।