মেইন ম্যেনু

‘মৃত্যুর আগ পর্যন্ত ২২ বছরের তরুণী হয়েই থাকতে চাই’

বাংলাদেশের ফ্যাশন জগতের এক জনপ্রিয় নাম বুলবুল টুম্পা। মিষ্টভাষী এ র‌্যাম্প মডেলকে নতুন প্রজন্মের মডেলরা আইডল মনে করেন। তার কমিটমেন্ট আর সোশালিজমের কারণে অনেকেই তাকে মা বলে ডাকেন। তিনি নাকি মায়ের মতো করেই তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের দিকনির্দেশনা দিয়ে থাকেন।এই গুণী র‌্যাম্প মডেলের জন্মদিন ছিল ১লা জুন। বয়স বাড়ছে টুম্পার কিন্তু রয়ে গেছেন সেই তরুণীই। তাই কততম জন্মদিন পালন করলেন? জানতে চাইতেই একগাল হেসে বললেন, ‘মেয়েদের বয়স জানতে নেই। আর আমি মৃত্যুর আগ পর্যন্ত ২২ বছরের তরুণী হয়েই থাকতে চাই।’ টুম্পা আরও বলেন, ‘মানুষের মনটাই সব, মনের বয়সই আসল বয়স।’

জন্মদিনে নিজের খুব একটা পরিকল্পনা ছিল না টুম্পার। কারণ তিনি চান সবাই জাতে তাকে সারপ্রাইজ দেয়। প্রতিটি জন্মদিনেই এমন অসংখ্য সারপ্রাইজ পেয়ে রঙিন হয়ে ওঠে তার জন্মদিন।

বুলবুল টুম্পার শৈশব কৈশোর কেটেছে রাজধানীর মিরপুরে। র‌্যাম্পের প্রতি টান সেই ছোটবেলা থেকেই। এক যুগেরও বেশি সময় ধরে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছেন র‌্যাম্পের সঙ্গে। নিজেকে একজন র‌্যাম্প মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেই ক্ষান্ত হন নি টুম্পা। তরুণ প্রজন্মের জন্য করেছেন প্রশিক্ষণের ব্যবস্থাও। রাজধানীর মোহাম্মদপুরে রয়েছে তার মডেলিংয়ের স্কুল। স্কুল আর মডেলিংয়ের ভেতরে ডুবেই কাটছে টুম্পার প্রতিটি দিন।