মেইন ম্যেনু

মেঘনার তীরে পথশিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করলেন ডিসি

লক্ষ্মীপুরের মেঘনা নদীর তীরে জেগে উঠা চররমনী মোহন ইউনিয়নে হতদরিদ্র ছিন্নমূল শিশুদের মাঝে পরিবার নিয়ে সময় কাটালেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক (ডিসি) জিল্লুর রহমান চৌধুরী। তাকে হঠাৎ কাছে পেয়ে আকাশছোঁয়া স্বপ্ন পূরণের মতো মুগ্ধতা প্রকাশ করলো কোমলমতি শিশুরা। তবে জেলা প্রসাশকের এমন কর্মকাণ্ডে শুভেচ্ছার জোয়ারে ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী ও স্ত্রী পারমিতা জ্জামান চৌধুরী একমাত্র সন্তান নাফিস রহমান চৌধুরীকে সঙ্গে নিয়ে চররমনী মোহন ইউনিয়নের ছিন্নমূল শিশুদের সঙ্গে আনন্দে মেতে উঠেন।

অল্প কিছুক্ষণের জন্য জেলার সর্বোচ্চ মর্যাদাশীল ব্যক্তিকে কাছে পেয়ে ছিন্নমূল শিশুরা আনন্দে মেতে উঠে। এ সময় জেলা প্রশাসক কোমলমতী শিশুদের নিয়ে একসঙ্গে সবুজ বিস্তীর্ণ ফসলের মাঠে বসে খাবার খান এবং তাদের নিয়ে জেলা প্রশাসকের স্ত্রী ও সস্তান খেলায় মেতে উঠেন।

এ সময় জেলা প্রশাসক ও তার পরিবারের সঙ্গে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর স্থানীয় সরকার উপ-পরিচালক মো. ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক সাজ্জাদুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান প্রমুখ।

এদিকে, ছিন্নমূল শিশুদের নিয়ে এমন মহৎ কর্মকাণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সর্বস্তরের মানুষ ডিসিকে ধন্যবাদ জানান।