মেইন ম্যেনু

মেসির দিকে হাত বাড়ালেন মরিনহো

‘মেসিকে আটকানোর একমাত্র কৌশল তাকে দুজন দিয়ে আটকে রাখা।’- মেসি সম্পর্কে এমন উক্তিই করেছিলেন দুবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী কোচ হোসে মরিনহো। এবার আর মাঠের খেলায় মেসিকে আটকাতে চাচ্ছেন না মরিনহো। নিজের দলের মায়াজালে মেসিকে আটকে ফেলার নেশায় মেতেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ হোসে মরিনহো।

ইংলিশ দৈনিক পত্রিকা ডেইলি মেইলের মতে, ২০১৭-১৮ মৌসুমেই মেসিকে ইউনাইটেডে নিয়ে আসতে পারেন মরিনহো। এমনকি গত তিন সপ্তাহে মেসিকে নিজেদের তাবুতে নিয়ে আসতে দু বার চেষ্টাও করেছিল ইউনাইটেড। তবে মেসি ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন বার্সেলোনা ছাড়ছেন না তিনি।

২০১৮ সালেই মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হবে। তার আগেই মেসিকে ইংলিশ লিগে নিয়ে আসার জল্পনা কল্পনা শুরু হয়েছে। যদি মেসি ইউনাইটেডে আসেনই সেক্ষেত্রে গ্যারাথ বেলকে টপকে তিনিই হবেন রেকর্ড ট্রান্সফারের মালিক।

বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত ৫৩১ ম্যাচে ৪৫৩ গোল করেছেন মেসি। এর আগেও ইউনাইটেড এখনকার ফুটবলের অন্যতম বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে আবারো ইউনাইটেডে ফিরিয়ে আনার জন্য অনেকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। গতবছর নেইমার এবং বেলেরও ইউনাইটেডে আসার গুঞ্জন শোনা গেলেও সেগুলো আর সত্যি হয়নি।