মেইন ম্যেনু

মেসি অবসরে যেও না : আর্জেন্টিনার প্রেসিডেন্ট

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির অবসর ঘোষণা কেউই মেনে নিতে পারছেন না। দেশটির প্রেসিডেন্ট মাউরিসিও মাসরিও এটা মেনে নিতে পারছেন না। তাই মেসিকে অবসরে না যেতে অনুরোধ করেছেন তিনি।

সোমবার কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে হেরে যায় আর্জেন্টিনা। টাইব্রেকারে গোল করতে ব্যর্থ হন দলটির সেরা তারকা লিওনেল মেসি। তাতে টানা তৃতীয়বারের মতো ফাইনাল ম্যাচে হেরে গেল তার দল।

এই ম্যাচের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন মেসি। মাত্র ২৮ বছর ৫ দিন বয়সেই জাতীয় দলের বুট জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিলেন।

এই ঘটনার পর আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাউরিসিও ব্যক্তিগতভাবে মেসির সঙ্গে যোগাযোগ করেছেন। অবসরে না যেতে তাকে বার বার বোঝানোর চেষ্টা করেছেন।

প্রেসিডেন্টের একজন মুখপাত্র বলেছেন, ‘তিনি (প্রেসিডেন্ট) তাকে (মেসি) কল করেছেন এবং বলেছেন যে জাতীয় দলের পারফরম্যান্সে তিনি অনেক গর্বিত। তাই অন্যেদের সমালোচনায় কান না দিতে বলেছেন।’

মেসির সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারেও পোস্ট দিয়েছেন প্রেসিডেন্ট মারসি। তিনি লিখেছেন, ‘আমি কখনো আমাদের দল নিয়ে এত গর্বিত ছিলাম না। আমি আশা করি বিশ্বের সেরা দলটিকে দেখার আনন্দ আরো অনেক বছর চলমান থাকবে।’