মেইন ম্যেনু

ঢাকা দক্ষিণে সাঈদ খোকন সদস্য

মেয়র আনিসুল উপদেষ্টা হলেন উত্তর মহানগর আ.লীগে

আওয়ামী লীগের ঢাকা উত্তর-দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে দলটি। উত্তরের কমিটির উপদেষ্টা করা হয়েছে ঢাকা উত্তর সিটির মেয়র আনিসুল হককে। প্রথমবারের মতো দলটির কোনো কমিটিতে অন্তর্ভুক্ত হলেন আনিসুল হক।

এদিকে সাবেক অবিভক্ত ঢাকা মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক ঢাকা দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকনকে করা হয়েছে এই অংশের কমিটির নির্বাহী সদস্য।

আজ রবিবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে দলটি। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে এই দুই কমিটি অনুমোদন দেন।

পূর্ণাঙ্গ কমিটির তালিকা অনুযায়ী, ঢাকা মহানগর উত্তর কমিটিতে নয়জন উপদেষ্টা রাখা হয়। এর মধ্যে নয় নম্বর সদস্য হলেন মেয়র আনিসুল হক।

অন্য উপদেষ্টারা হলেন, কামাল আহমেদ মজুমদার এমপি, অ্যাডভোকেট সুরুজ্জামান সরদার, মুকুল চৌধুরী, আব্দুল আউয়াল সিদ্দিকী, ফয়েজ উদ্দিন মিয়া, ডা. এইচ বি ইকবাল, পীরজাদা সৈয়দ দেলোয়ার হোসেন।

ক্ষমতাসীন দলের কোনো কমিটিতে তার অন্তর্ভুক্তির বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে মেয়র আনিসুল হক জানান, তিনি গরুর হাটে আছেন। পরে এ ব্যাপারে কথা বলবেন।

সদস্য হতে পেরেই খুশি সাঈদ খোকন

ঢাকা মহানগর দক্ষিণের কমিটির তালিকা থেকে দেখা যায়, মোট ৩২ জনকে সদস্য করা হয়েছে পূর্ণাঙ্গ কমিটিতে। এর মধ্যে এক নম্বর সদস্য হলেন মেয়র সাঈদ খোকন।

দলীয় পদ পাওয়ার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে সাঈদ খোকন বলেন, ‘আমি পদ পাওয়ায় খুশি। আমি বর্তমানে মেয়রের মতো একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে আছি। এর বাইরেও মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলীয় পদ দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ।’



« (পূর্বের সংবাদ)