মেইন ম্যেনু

মেয়াদ বাড়লো নান্নু-সুমনের

জাতীয় দলের নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনজন। ফারুক আহমেদ, মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমন। এর মধ্যে নান্নু এবং সুমনের নির্ধারিত মেয়াদ শেষ হয়ে গিয়েছিল আরও আগে। তবে, মেয়াদ বাড়িয়ে বিসিবির পক্ষ থেকে এই দুই নির্বাচককে দায়িত্ব পালন করে যেতে বলা হয়েছে শুধু। যদিও তা বোর্ড মিটিংয়ে অনুমোদনের অপেক্ষায় ছিল।

এবার আনুষ্ঠানিকভাবেই এক বছর করে মেয়াদ বাড়ানো হলো জাতীয় দলের এই দুই নির্বাচকের। আগের বাড়ানো মেয়াদের অনুমোদনই নয় শুধু, নির্বাচক হিসেবে আরও এক বছর মেয়াদ বাড়িয়ে দেয়া হলো মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমনের।

এ নিয়ে চতুর্থবারেরমত মেয়াদ বাড়ানো হলো দুই নির্বাচকের। ২০১৪ সালের জুন মাসে হাবিবুল বাশার ও মিনহাজুল আবেদিন নান্নু জাতীয় দলের নির্বাচক হিসেবে নিয়োগ পান পরবর্তী সেপ্টেম্বর মাস পর্যন্ত। এরপর সেটা বাড়িয়ে করা হয় ২০১৫ সালের ৩০ জুন পর্যন্ত। জাতীয় দলের অভাবনীয় সাফল্যের কারণে তৃতীয়বারেরমত মেয়াদ বাড়ানো হয় তাদের। দায়িত্ব দেয়া হয় চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত।

বিসিবির ১২তম বোর্ড সভা শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। শুধুমাত্র দুই নির্বাচকেরই নয়, এক বছর করে মেয়াদ বাড়ানো হয়েছে জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা গামাগে, নারী ক্রিকেট দলের সকল কোচিং স্টাফ এবং বিসিবির সকল গেম ডেভেলপমেন্ট কোচদেরও।