মেইন ম্যেনু

মেয়েকে নিয়ে নতুন বাড়িতে রানী

কিছুদিন আগে কন্যাসন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। এরপর থেকে হাসপাতালেই ছিলেন তিনি। সম্প্রতি হাসপাতাল ছেড়ে মেয়ে আদিরাকে নিয়ে বাড়িতে ফিরেছেন এ অভিনেত্রী।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর মেয়েকে নিয়ে জুহুর বাড়িতে ওঠেন রানী-আদিত্য চোপড়া দম্পতি। এখন মেয়ের দেখাশোনা নিয়েই ব্যস্ত আছেন তারা।

গত ৯ ডিসেম্বর মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন রানী মুখার্জি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে সেই খবর জানান, আদিত্য চোপড়ার ভাই উদয় চোপড়া। এরপর রানী এবং আদিরাকে দেখতে হাসপাতালে যান অনেক তারকা। পাশাপাশি প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। অবশ্য, সন্তানকে সাংবাদিকদের ক্যামেরা থেকে আড়ালেই রেখেছেন রানী মুখার্জি এবং আদিত্য চোপড়া। জানা গেছে, গোপনেই মেয়েকে নিয়ে জুহুর নতুন বাড়িতে প্রবেশ করেছেন তারা।

তবে, ভক্তদের ধন্যবাদ জানাতে ভুলেননি রানী। তিনি জানান, তিনি এবং আদিত্য এবার জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করতে যাচ্ছেন। এ জন্য সবার আশীর্বাদ চেয়েছেন। পাশাপাশি আদিরার জন্মের সময় যারা তাদের পাশে ছিলেন এবং শুভকামনা জানিয়েছেন, প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন এ অভিনেত্রী।