মেইন ম্যেনু

মেয়েদের যে বিষয়গুলো ছেলেরা অপছন্দ করে

প্রেম করছেন দীর্ঘদিন; কিন্তু আপনি কি জানেন, আপনার প্রেমিক আপনার কিছু বিষয় নিয়ে বিরক্ত? কিন্তু ব্যাপারগুলো সে খোলাসা করে আপনাকে বলছে না। তবে মনে মনে সে ঠিকই বিরক্ত হয়। জানতে চান বিষয়গুলো কী কী? তাহলে জীবনধারাবিষয়ক ভারতীয় ওয়েবসাইট বোল্ডস্কাইয়ের জীবনধারা বিভাগের এই তালিকা একবার দেখে নিতে পারেন।

অতিরিক্ত লিপস্টিক

হ্যাঁ, ছেলেরা মেয়েদের ঠোঁটে লিপস্টিক পছন্দ করে। কিন্তু তার মানে এই নয় যে আপনি যেমন ইচ্ছা তেমন রঙের লিপস্টিক ব্যবহার করবেন। আর ছেলেরা হালকা রঙের লিপস্টিক বেশি পছন্দ করে। তাই প্রেমিকের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় গাঢ় রঙের লিপস্টিক এড়িয়ে যাওয়াই ভালো।

মেকআপ টাচআপ করা

আপনি হয়তো তার সঙ্গে আছেন। আর কিছুক্ষণ পরপর ব্যাগ থেকে ফেস পাউডার বের করে মেকআপ ঠিক করে নিচ্ছেন, চুল আঁচড়ে নিচ্ছেন কিংবা ঠোঁটে লিপস্টিক লাগাচ্ছেন। মেয়েদের এই অভ্যাস ছেলেদের খুবই অপছন্দ।

অতিরিক্ত সুগন্ধি ব্যবহার

প্রেমিকের সঙ্গে দেখা করতে গেলে হালকা ঘ্রাণের সুগন্ধি বেছে নিন। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত সুগন্ধি ভুলেও ব্যবহার করবেন না।

চোখের মেকআপ

মেয়েদের চোখের কাজল ছেলেদের খুবই পছন্দ। তবে চোখে অতিরিক্ত আইশ্যাডো লাগানো মেয়েদের ছেলেরা পছন্দ করে না। আর গ্লিটার আইশ্যাডো তো ছেলেদের একদম চক্ষুশূল। তাই দেখা করার সময় চোখে মেকআপ কম করুন।