মেইন ম্যেনু

মেয়েরা সে ধরনের ছেলেদের থেকে সাবধান থাকে!

এক নজরেই প্রেমে পড়ে যেতে হয়। আলাপ গড়াল ঘনিষ্ঠতায়। তৈরি হল সম্পর্ক। কিন্তু, মহিলারা জানেন কি চোখের সামনেযা দেখছেন তা সত্যি নাও হতে পারে। একদিন অনুশোচনায় না করতে হয়। তাই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে খতিয়ে দেখুন৬ বৈশিষ্ট্য।

জেনে নিন ৬ ধরনের পুরুষকে, যাদের থেকে থাকবেন সাবধান…

১. মা-এর আজ্ঞাবহ ছেলে: ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। কারণ এই ধরনের ছেলেরা মা-ছাড়া আর কাউকেই চেনেন না।

২. রহস্যময় পুরুষ: কথায় কথায় অন্যকিছু ভাবতে থাকেন। ফোন আসবে তো কথা বলবে আড়ালে গিয়ে। মোবাইলটা আড়াল করে এসএমএম বা হোয়াটস অ্যাপ করছেন। কেমন যেন লুকনো লুকনো ব্যাপার-স্যাপার।

৩. মোহময় পুরুষ: ভালবাসায় আপনাকে ভরিয়ে দেবে। যা চাইবেন মুহূর্তের মধ্যে এনে হাজির করবে। বিছানায় আপনাকে এতটাই খুশি করবে যা একজন মহিলার পক্ষে কল্পনা করাই কঠিন, কিন্তু, যখন কোনও আবেগের পরিস্থিতি তৈরি হবে, তখন পুরুষ সঙ্গীটি নিশ্চুপ। স্বার্থ ফুরলো এমন পুরুষ কিন্তু ফুড়ুৎ হবেই।

৪. শেষ সময়ে ডেটিং বাতিল: অপেক্ষায় রয়েছেন। আসার সময় অনেকক্ষণ পেরিয়ে গিয়েছে। ফোনটা বেজে উঠল। অপরপ্রান্ত থেকে পুরুষ সঙ্গীটি বলল, কাজে আটকে গিয়েছেন। আসতে পারবেন না। একাধিকবার এই ঘটনা হলে সাবধান।

৫. কর্তৃত্ব ফলানোর চেষ্টা: প্রচণ্ডরকম আপনাকে নিয়ন্ত্রণের চেষ্টা। আপনি কী করবেন? কী খাবেন? কেমন ভাবে চলবেন? যখনই সে ডাকবে তখনই দেখা করতে হবে। এমন পুরুষের সঙ্গে জীবন কাটানোর আগে ভেবে দেখুন।

৬. প্রকাশ্যে ঘুরবে, কিন্তু পরিচয় গোপন করা: ‘ডেটিং’ থেকে ‘শপিং’ সবই চলছে চুটিয়ে। রেস্তোরাঁয় লাঞ্চ থেকে ডিনারও হচ্ছে। কিন্তু, কেউ আপনার পরিচয় জানতে চাইলে পুরুষসঙ্গীটি পরিচয় দিচ্ছে বন্ধু বা কলিগ বলে। আপনার সঙ্গে এমনকিছু সম্পর্ক নেই এটাই বোঝানোর চেষ্টা। কারণ, তার মতে, সম্পর্ক প্রকাশের এটা সঠিক সময় নয়। ভেবে দেখুন এমন সঙ্গীর সঙ্গে কতদিন?