মেইন ম্যেনু

মেয়ের প্রেমে কি ভিলেন হবেন সাইফ আলী খান?

বলিউড নবাব সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান ও এক সাবেক মন্ত্রীর নাতনির একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। আর এ নিয়েই চলছে নানা আলোচনা। উঠে এসেছে ওই মন্ত্রীর নাতির সাথে সাইফ আলী খানের মেয়ের প্রেম বিষয়ক সব গসিপ।

এর আগেও শাহরুখ খানপুত্র ও অমিতাভ নাতনি নব্যর ছবি নিয়েও চলেছে দারুণ সমালোচনা। এছাড়াও শাহরুখের মেয়ের একটি ছবিও ভাইরাল হওয়া নিয়ে না আলোচনা চলেছে। শুধু তাই নয়, শ্রীদেবীর মেয়ে ও জ্যাকি শ্রোফের মেয়ের ভাইরাল হওয়া ছবি নিয়েও চর্চা চলেছে।

বলিউড তারকাদের ছেলে মেয়েদের প্রেম, ছবি নিয়ে বলিউডে ক’দিন পরপরই দারুণ সব চর্চা শুরু হয়। আর এবার সেই পালে হাওয়া দিলেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান।

বলা হচ্ছে সারা আলী খান প্রেম করছেন বীর পহরিয়ার সঙ্গে। প্রেমিকের পরিচয়, তিনি প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্দের নাতি। আর প্রেমিকা, সাইফ আলী খানের মেয়ে। তাই এ নিয়ে আলোচনটা একটু বেশিই হচ্ছে।

এদিকে প্রেমিককে নিয়ে রাখঢাক না করে সরাসরিই বয়ান দিয়েছেন সাইফ কন্যা সারা। তিনি বলেছেন, ‘ও খুব সেনসিটিভ ছেলে। সাধারণ মানুষ। এমন একজন, যার হাত ধরে সমুদ্রের ধারে অনেকটা সময় কাটানো যায়।’

ইন্টারনেটে সারা এবং বীরের কোলাজও ভাইরাল হয়েছে। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছিলেন, সারার যে কোনও সিদ্ধান্তে পাশে থাকবেন তিনি। তবে সারাকে প্রথমে পড়াশোনা শেষ করতে হবে। তারপর বাকি সবকিছু! তাহলে এখনও তো সারা পড়াশোনা শেষ হয়নি। তাই প্রশ্ন হচ্ছে, মেয়ের প্রেমে ভিলেন হবেন কি সাইফ আলী?