মেইন ম্যেনু

মেয়ের বাবা হচ্ছেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মেয়ের বাবা হচ্ছেন। সোমবার সকালে নিজের ফেসবুক ফ্যান পেজে এমনটাই জানিয়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের প্রথম সপ্তাহে তার রাজকন্যার আগমন ঘটবে। বর্তমানে ছুটি নিয়ে স্ত্রীর পাশেই রয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

যুক্তরাষ্ট্রে অবস্থানরত স্ত্রীর পাশে থাকা সাকিব সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টা ৪০ মিনিটে নিজের ফেসবুক ফ্যান পেজে লিখেছেন, ‘কাউন্টডাউন বিগিনস ফর আওয়ার প্রিন্সেস।’ এর মধ্য দিয়ে ভক্তদের সাকিব জানালেন কন্যা সন্তানের প্রতীক্ষায় দিন গুনছেন তারা।

Shakib

ছবিটি পোস্ট করার পর অসংখ্য ভক্ত তাদের ২ জন ও নবাগত সন্তানের শুভকামনা করে মন্তব্য করেছেন।

আলী আহসান আকিব নামে এক ভক্ত ছবির কমেন্ট বক্সে লিখেছেন, ‘ওয়াও!!! সকাল সকাল এই শুভ সংবাদ শুনে ভালই লাগল… অনেক শুভ কামনা রইলো আমাদের রাজকন্যার জন্য অনেক কিউট হবে রাজকন্যা সেই কামনাই করছি।’

রুমানা হক নামে সাকিবের এক ভক্ত লিখেছে, ‘আমি হতাশ। আমি ভেবেছিলাম ছেলে হবে। সে সাকিবের চেয়ে বড় ক্রিকেটার হবে। কিন্তু…!! যাই হোক তবুও শুভ কামনা থাকলো রাজকন্যার জন্য।’

চলতি বছরের জুলাই মাসে হঠাৎ গুঞ্জন উঠেছিল, বাবা হচ্ছেন সাকিব আল হাসান। কিছুদিন পরে অবশ্য বিষয়টির সত্যতা নিজেই নিশ্চিত করেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাদের প্রথম সন্তানটি ভূমিষ্ঠ হবে যুক্তরাষ্ট্রের মাটিতেই।

উল্লেখ্য, ২০১২ সালের স্মরণীয় ১২.১২.১২ তারিখে শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাকিব। তার আগে অবশ্য তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলে। চলতি বছরের ১২.১২.১৫ তারিখে তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। তৃতীয় বিবাহ বার্ষিকীর আগেই বাবা-মা হতে যাচ্ছেন সাকিব-শিশির দম্পতি।