মেইন ম্যেনু

মেয়েলি কণ্ঠে প্রেমিকা পটাতেন শাহরুখ

বলিউডের বিবাহিত জুটিদের মধ্যে অন্যতম শাহরুখ খান এবং গৌরী খান জুটি। দাম্পত্য জীবনের ২৪ বছর পার করেছেন তারা। তবে শুরুর দিকে তাদের প্রেম কাহিনি মোটেও সহজ ছিল না। গৌরীর সঙ্গে কথা বলতে মেয়েলি কণ্ঠে কথা বলতে হতো শাহরুখকে।

গত সোমবার ভারতের রাজধানী দিল্লিতে জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার ‘দ্য কপিল শর্মা শো’ এর প্রথম পর্বের শুটিং করা হয়। এ শো-এর প্রথম পর্বে ফ্যান সিনেমার প্রচারের জন্য হাজির হয়েছিলেন বলিউড কিং শাহরুখ খান।

অনুষ্ঠানের এক পর্যায়ে কপিল শর্মা শাহরুখ খানকে মোবাইল ফোনের সেলফি নিয়ে কিছু বলার জন্য অনুরোধ করেন। জবাবে শাহরুখ খান বলেন, ‘বর্তমান সময়ের মতো আমাদের সময় মোবাইল ছিল না। আমাদের সময়ে আমরা শুধু ল্যান্ডফোন ব্যবহার করতাম। তাই যখনই আমি গৌরীর সঙ্গে কথা বলতে চাইতাম তখন আমাকে মেয়েলি কণ্ঠে কথা বলতে হতো, কারণ বেশির ভাগ সময়ই গৌরীর ভাই বিক্রান্ত ফোন রিসিভ করত।’

চেন্নাই এক্সপ্রেস খ্যাত এ তারকা আরো বলেন, ‘আমি মেয়েলি কণ্ঠে বলতাম, ‘হ্যালো, আমি কী গৌরীর সঙ্গে কথা বলতে পারি?’ এবং সে (বিক্রান্ত) মনে করত আমি গৌরীর কোনো মেয়ে বন্ধু। এমনকি আজ পর্যন্ত সে জানে না প্রত্যেকবার আমি ফোন করতাম। তবে অনুষ্ঠানের এই পর্বটি দেখে সে নিশ্চয় জানতে পারবে।’

ফ্যান সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটি পরিচালনা করেছেন মনীশ শর্মা। এর আগে ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ডুপ্লিকেট সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা গেছে কিং খানকে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা।

এদিকে ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে আবারো ছোট পর্দায় ফিরছেন কপিল শর্মা। ২৩ এপ্রিল ভারতীয় টিভি চ্যানেল সনিতে প্রচারিত হবে অনুষ্ঠানটি।