মেইন ম্যেনু

মেয়ে সন্তান বলে ফেলে চলে গেছে নির্দয় বাবা মা

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : সুন্দরগঞ্জ উপজেলায় ধুবনী কঞ্চিবাড়ি তদন্ত কেন্দ্র থেকে মাত্র এক কিলোমিটার দূরে কুমার পাড়া নামক স্থানে আড়াই বছরের মেয়ে শিশুকে পাওয়া গেছে বা রেখে গেছে তার বাবা মা।

জানা যায়, আজ সকাল ৭ টার কিছু সময় পর কুমারপাড়া এলাকাতারয় রাস্তার পার্শে ধঞ্চে খেতের আড়ালে একটি মেয়ে শিশুকে কাঁদতে দেখে এলাকার লোকজন কৌতুলি হয়ে পড়ে। এরপর এলাকাবাসী মেয়েটিকে পার্শের বাড়ির কুয়েত প্রবাসী সুজা মিয়ার বাড়িতে রাখে। ধারণা করা হচ্ছে কোন নির্দয় বাবা মা হয়তো মেয়ে সন্তান বলে রেখে গেছে।

এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ভিন্ন । প্রান্ত থেকে মানুষ কুড়িয়ে পাওয়া শিশুকে দেখার জন্য ভির করে। এলাকায় মেয়েটিকে আশ্রয় দাতা তর্ত্বাবধানকারী মোঃ সুজা মিয়া বলেন সকালে কেউ একজন তাকে বলে যে একটি মেয়ে বাচ্চা রেখে গেসে। এ শুনে সে ঘটনা স্থলে গিয়ে দেখতে পান মেয়েটিকে ঘিরে জটলা পাকছে মেয়েটিও দুর্বল হয়ে পরছে তাই আমি শিশুটিকে বাড়িতে নিয়ে আসি।

এ ব্যাপারে কঞ্চিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম কাছে জানতে চাইলে তিনি ঘটনা প্রসঙ্গে শুনেছেন বলে জানান। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।