মেইন ম্যেনু

মোটরসাইকেলের ধাক্কায় মানিকগঞ্জের হ্যালোবাইক চালক নিহত

মঙ্গলবার সকালে জেলার সদর উপজেলার জিগাতলা বাসস্ট্যান্ডে মোটরসাইকেলের ধাক্কায় এক হ্যালোবাইক চালক নিহত হয়। নিহত ব্যক্তির নাম শরিফ শিকদার (৩০)। শরিফের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার বেউথা বোয়ালিয়া গ্রামে এবং তার বাবার নাম কাইমুদ্দিন শিকদার। অন্যদিকে মোটরসাইকেল চালক লাভলু হোসেনের (১৯) বাড়ী জেলার মিতরা গ্রামে এবং তার বাবার নাম দেলোয়ার হোসেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের কাছ থেকে জানা যায়, মানিকগঞ্জ শহরের খান বাহাদুর আওলাদ হোসেন কলেজের এইচ.এস.সি’র প্রথম বর্ষের ছাত্র লাভলু হোসেন। নতুন মোটরসাইকেল কিনেছেন কিন্তু ভালো করে চালাতে শিখেনি এখনো। চালক শরিফ মঙ্গলবার সকাল ১১টার দিকে জিগাতলা বাসস্ট্যান্ডে হ্যালোবাইক রেখে সড়কের পাশে প্রস্রাব করতে বসেন। তখনি লাভলু মোটরসাইকেল নিয়ে কলেজে যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ে শরীফ কে ধাক্কা দেয়। শরীফ ও লাভলু দুজনেই আহত হয়ে গেলে স্থানীয়রা তাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার শরীফকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি আমিনুর রহমান জানান, মানিকগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে শরীফের লাশ তার পরিবারে ফিরিয়ে দেয়া হবে এবং আহত লাভলু কে আটককৃত পুলিশী ব্যবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।