মেইন ম্যেনু

মোদিকে ঈশ্বরের উপহার বললেন ভেঙ্কাইয়া নাইডু

ভারতের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হলেন ঈশ্বরের উপহার। বিশ্বের কাছে ভারত সম্মানিত হওয়ার একমাত্র কারণ হলো নরেন্দ্র মোদি। তাঁর কারণেই ভারত আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে উন্নতির পথে এগিয়ে চলেছে। গতকাল রোববার এ কথা বলেন দেশটির কেন্দ্রীয় মন্ত্রী ভেঙ্কাইয়া নাইডু।

ভারতীয় সংবাদমাধ্যমের কাছে ভেঙ্কাইয়া নাইডু দাবি করেন, দেশটিতে ঈশ্বরের একমাত্র প্রতিনিধি মোদি। দেশের গরিব মানুষের রক্ষাকর্তাও তিনি। কেন্দ্রীয় এই মন্ত্রী বলেন, ভারতের উন্নয়নে প্রতিটি ক্ষেত্রে চ্যালেঞ্জ নিয়েছেন মোদি। গোটা বিশ্বের মধ্যে বৃহত্তম গণতান্ত্রিক রাষ্ট্র ভারতের একজন সফল নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। নাইডু আরো বলেন, নরেন্দ্র মোদির প্রধানমন্ত্রিত্বকালে ভারতে গণতন্ত্র লঙ্ঘিত নয়, বরং ভারতের মাটিতে গণতন্ত্র ভালোভাবে প্রতিষ্ঠিত হয়েছে। মোদি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা বলেও মন্তব্য করেন নাইডু।

ভেঙ্কাইয়া নাইডু বলেন, ভারতকে সামাজিক ও অর্থনৈতিকভাবে উন্নত করার জন্য মোদি সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। তাঁর পদক্ষেপে ভারত আজ উন্নতির পথে ক্রমশ এগিয়ে চলছে। তবে, নরেন্দ্র মোদি প্রসঙ্গে ভারতের কেন্দ্রীয় মন্ত্রী ভেঙ্কাইয়া নাইডু এভাবে ঢালাও প্রশংসা করলেও দেশটির অপর গুরুত্বপূর্ণ কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং কিন্তু এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।