মেইন ম্যেনু

মোদিকে পেয়ে সব ভুলে গেলেন মমতা?

ইউপিএ’র আমলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি ছিল ‘একলা চল রে’। কিন্তু প্রধানমন্ত্রী মোদিকে পেয়ে সব ভুলে গেছেন তিনি। এমন মন্তব্যই করেছেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী।

শনিবার কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কংগ্রেসের কর্মিসভায় এমনই কটাক্ষে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আক্রমণাত্মক বক্তব্য দেন তিনি।

রাহুল বলেন, ‘প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ তার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঢাকায় যেতে অনুরোধ করেছিলেন। কিন্তু সেই আর্জি খারিজ করে দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। আর আজ নরেন্দ্র মোদির সঙ্গে ঢাকায় গিয়ে কী বার্তা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়?’

মমতার উদ্দেশে আক্রমণ এখানেই থেমে থাকেনি। তিনি আরো বলেন, ‘বাম আমলে বাংলার উন্নয়ন স্তব্ধ হয়ে গিয়েছিল। আশা ছিল তৃণমূলের আমলে উন্নয়নের গাড়ি তরতরিয়ে চলবে। কিন্তু সেই উন্নয়নের গাড়ি ‘ঘাস ফুলের’ সরকার আরো জোরে স্তব্ধ করে দিয়েছে। গাড়িতে সওয়ার হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দু’পায়ে ব্রেক চেপে বসে আছেন। প্রতিশ্রুতি পূরণে সম্পূর্ণ ব্যর্থ এই রাজ্য সরকার।’

তিনি আরো জানিয়েছেন, বাংলার উন্নয়নের গাড়ি এগিয়ে নিয়ে যাবে কংগ্রেস নেতাকর্মীরা। দেশের মধ্যে আবারো এক নম্বর আসনটি দখল করবে বাংলা।



« (পূর্বের সংবাদ)