মেইন ম্যেনু

মোদি-রওশন বৈঠক কাল, নৈশভোজে যাবেন এরশাদ

বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করবেন বিরোধী নেতা রওশন এরশাদ। রোববার বিকেল ৩টায় হোটেল সোনারগাঁও এর সুরমায় অনুষ্ঠিত হবে দুই নেতার এ বৈঠক।

বিরোধী দলীয় নেতা রওশনের নেতৃত্বে বৈঠকে দলের জ্যেষ্ঠ নেতা ও প্রাক্তন মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, ফখরুল ইমাম এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে বিরোধী নেতা রওশনের বৈঠকের কর্মসূচি ঠিক হলেও এখনো চূড়ান্ত হয়নি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বৈঠকের বিষয়টি। তবে নরেন্দ্র মোদির সম্মানে প্রধানমন্ত্রীর দেওয়া নৈশভোজে অংশ নিচ্ছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

প্রাক্তন এ রাষ্ট্রপতির পক্ষে মোদির সঙ্গে একান্ত সাক্ষাতের বিষয়টি চূড়ান্ত করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন দলের সরকারপন্থী প্রভাবশালী গ্রুপটি। তবে শেষ পর্যন্ত তারা এ মিশনে সফল নাও হতে পারেন বলে জানিয়েছেন দলের এক প্রেসিডিয়াম সদস্য।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কর্মসূচি ঠিক করার জন্য ব্যাপক দৌড়ঝাঁপ চলছে। কিন্তু হাবভাবে মনে হচ্ছে হবে না। মোদির সাক্ষাতের দিনক্ষণ ঠিক না হলে পার্টির চেয়ারম্যান রোববার বরিশাল জেলা জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিতে পারেন।