মেইন ম্যেনু

মোবাইল চুরির অভিযোগ, যুবকের মাথা ন্যাড়া!

Exif_JPEG_420

Exif_JPEG_420

জাকারিয়া শেখ, গোপালগঞ্জ থেকেঃ ১৬ বছর বয়সের এক যুবকের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির অভিযোগ উঠেছে। যদিও হাতে নাতে ধরতে পারেনি অভিযোগকারীরা। তাতে কী হয়েছে, সবার সামনে ছেলেটিকে ধরে মাথা ন্যাড়া করে গলায় ছেড়া,জুতা-স্যান্ডেলের মালা পরিয়ে বাজারে ঘুরানো হয়েছে।

এলাকা বা আশপাশের শত শত মানুষ বিষয়টি দেখেছে কিন্তু কেউ কিছু বলতে পারেনি। কেনান যারা ঘটনাটি ঘটিয়েছে তারা অনেক শক্তিধর ব্যক্তি। শেষ-মেষ বিষয়টি থানা পুলিশের কানে পৌঁছায়। পুলিশ গিয়ে অভিযোগকারী ও অভিযুক্তকে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদুর্শী সূত্র জানায়, মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী গ্রামের হবি শেখের বাড়ি থেকে গতকাল মঙ্গলবার রাতে একটি মোবাইল ফোন চুরি হয়ে যায়। চুরির অভিযোগ উঠে ওই গ্রামের শাজাহান মিয়ার ছেলে নূর আলমের বিরুদ্ধে। আর হবি শেখের ভাই কবির শেখ বাড়ি থেকে ধরে এনে সারারাত আটকে রাখে নির্যাতন করে। পরে আজ (০৭ সেপ্টেম্বর) বুধবার সকালে মাথা ন্যাড়া করে জুতার মালা গলায় দিয়ে টেকেরহাট বাজার এলাকায় শত শত মানুষের সামনে ঘুরায় নূর আলমকে।

এঘটনা ঘটনায় ওই এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এব্যাপারে অভিযুক্ত নূর আলমের মা রহিমা খাতুন আওয়ার নিউজবিডি ডটকমকে জানান,এ বিষয়টির সঠিক বিচারের আশায় প্রশাসনের উদ্ধর্তন কতৃপক্ষের সাথে দেখা করেছেন। যারা তার ছেলের সাথে এভাবে অত্যাচার করেছে তাদের বিরুদ্ধে মুকসুদপুর থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন আওয়ার নিউজবিডি ডটকমকে বলেন, যারা ছেলেটির বিরুদ্ধে চুরির অভিযোগ এনে মাথা ন্যাড়া করে, গলায় জুতার মালা পরিয়ে বাজার দিয়ে ঘুরিয়েছে তারা খুবই খারাপ কাজ করেছে। তাকে নাকী সিগারেটের আগুনের ছ্যাকা দেওয়া হয়েছে।

এদেশে আইন আছে,আইনের কাছে তাকে তুলে না দিয়ে কেউ এভাবে কাউকে নির্যাতন করতে পারেনা। তিনি এঘটনার তিব্র নিন্দা জানিয়ে বলেন,যেহেতু ঘটনাটি এখন প্রশাসন দেখছে সেহেতু প্রশাসন যা করবার তাই করবে।

মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট নৌতদন্ত কেন্দ্রের আইসি মোঃ জালাল উদ্দিন আওয়ার নিউজবিডি ডটকমকে জানান, অভিযুক্ত ও অভিযোগকারী দু’জনকেই তাদের হেফজতে রাখা হয়েছে। এব্যাপারে মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান ওসি।