মেইন ম্যেনু

মোবাইল প্রেমে ফেলে ছেলেদের অপহরণ, তরুণীসহ গ্রেফতার ৫

মোবাইল ফোনে ছেলেদের সঙ্গে প্রেম করে তাদের অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে তিন তরুণীসহ পাচঁজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশপ্রধান খন্দকার মহিদ উদ্দিন তার সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। মহিদ উদ্দিন জানান, মোবাইল ফোনে প্রেমের ফাঁদে পড়ে সম্প্রতি নারায়ণগঞ্জের কয়েকজন যুবক অপহরণের শিকার হয়ে মোটা অঙ্কের মুক্তিপণ দিয়ে রক্ষা পেয়েছেন। এমন অভিযোগের ভিত্তিতে ওই পাঁচজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার জানান, গত জুলাই মাসের বিভিন্ন সময় জেলার সোনারগাঁও উপজেলার জাইদেরগাঁও এলাকার তরিকুল ইসলাম, মহেসর্দী এলাকার ইমরান হোসেন ও কাঁচপুর এলাকার সুজন কথিত প্রেমিকাদের মোবাইল থেকে ফোন পেয়ে তাদের দেয়া ঠিকানায় গিয়ে অপহৃত হন। তাদের আটকে রেখে স্বজনদের কাছ থেকে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় করা হয়। আটক করা হয়- নারায়ণগঞ্জের ফতুল্লার ভূঁইঘর এলাকা থেকে নাজমা বেগম (৩৫) ও আঁখি আক্তার (২২), কুমিল্লার লাকসাম উপজেলার মেহেদীর বাড়ি থেকে পারুল (২০), একই উপজেলার ইশাপুর থেকে মোবারক ও লক্ষ্মীপুর জেলার কিতারামপুর এলাকা থেকে মো. হাসানকে (২৫)।

পুলিশ সুপার আরো জানান, যুবকদের আটকে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি তুলে ইন্টারনেটে দেয়ার ভয়ও দেখিয়ে থাকে এই চক্রটি। আর মুঠোফোনের সেট ও সিমকার্ড একবারের বেশি ব্যবহার করে না এই চক্রটি। তারা ইন্টারনেটে উন্নত প্রযুক্তি ব্যবহারে পারদর্শী



« (পূর্বের সংবাদ)