মেইন ম্যেনু

‘ম্যান অব দ্য ইয়ার’ ক্যালভিন হ্যারিস

স্কটিশ ডিজে এবং পপ তারকা টেইলর সুইফট’র বর্তমান বয়ফ্রেন্ড ক্যালভিন হ্যারিস ‘ম্যান অব দ্য ইয়ার’ খেতাবে ভূষিত হয়েছেন। গ্ল্যামার ম্যাগাজিনের বার্ষিক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানের মঞ্চে ৩১ বছর বয়সি ক্যালভিনের হাতে ট্রফি তুলে দেন ব্রিটিশ মডেল এবং অভিনেত্রী রসি হান্টিংটন হুইটনি।

ক্যালভিনকে এ পুরস্কার প্রদান করা হয় তার অসাধারণ সংগীত প্রতিভা এবং ফ্যাশন সচেতনতার জন্য। ক্যামেরার সামনে এবং পেছনে দুই জায়গাতেই তার ফ্যাশন সমানভাবে সকলের কাছে প্রশংসিত।

তারকা ঝলমলে এ অনুষ্ঠানেও নিজের ফ্যাশনটাকে বেশ গুরুত্ব সহকারে দেখিয়েছেন ক্যালভিন। অনুষ্ঠানে কালো রঙের একটি ব্লেজার এবং তার সঙ্গে মিল রেখে প্যান্ট পরেছিলেন এ তারকা। আর ব্লেজারের নিজে ছিল সাদা রঙের একটি শার্ট।

এ পুরস্কার পাওয়ার পর নিজের ইন্সটাগ্রামে খবরটি ভক্তদের জানিয়েছেন এ ডিজে। ইন্সটাগ্রামে ট্রফি হাতে তার ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গ্ল্যামার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমি এবং আমার ডান পাশে আরো মজার কিছু।’

২০১৪ সালের অক্টোবরে বিলবোর্ড টপচার্টে রেকর্ড গড়েছিলেন এ সংগীত প্রযোজক এবং ডিজে। তার তিনটি গান পর পর বিলবোর্ডের ড্যান্স/ইলেকট্রনিক ক্যাটাগরিতে টপচার্টের শীর্ষে ছিল। তার বিখ্যাত গানের মধ্যে রয়েছে ‘প্রে টু গড’, ‘সামার’ এবং ‘আই নিড ইয়োর লাভ’

অনুষ্ঠানে এ তারকার সাবেক গার্লফ্রেন্ড রিটা ওরা তার ‘দ্য ভয়েজ ইউকে’ অনুষ্ঠানের জন্য সেরা টিভি ব্যক্তিত্বের পুরস্কার পেয়েছেন।