মেইন ম্যেনু

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ময়মনসিংহের বেলতলীতে যাত্রীবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৮জন নিহত হয়েছেন। এসময় অন্তত আরো ১৬ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ১৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিরুপম দে জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা টাউন সার্ভিসের দ্রুতগতির একটি বাস সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহ সদর উপজেলার বেলতলি নামকস্থানে পৌঁছলে পেছন থেকে একটি অতিরিক্ত যাত্রী বোঝাই অপর একটি লেগুনাকে ধাক্কা দিলে লেগুনাটি মহাসড়কের পাশে খাদে উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থল পৌঁছে ৮ জনকে মৃত এবং ১৬ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তি মো. সাঈম ও সাদ্দাম হোসেনসহ কয়েকজন যাত্রী জানায়, লেগুনার চালক ঘুমিয়ে গাড়ী চালাচ্ছিল। এসময় পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তারা জানায়, লেগুনাটি বেপরোয়া গতিতে চলছিল।

ময়মনসিংহ কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক নাজমুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৮ জনকে মৃত ও ১৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।