মেইন ম্যেনু

যশোরের ঝিকরগাছার কেএমআইএস মডেল কলেজ পরিদর্শনে শ্রমিকলীগের কেন্দ্রীয় সম্পাদক

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম যশোরের ঝিকরগাছার কেএমআইএস মডেল কলেজ পরিদর্শন করেছেন। সম্প্রতি তিনি এ কলেজের সভাপতি মনোনিত হওয়ার পর কলেজটি পরিদর্শনে আসেন। এসময় তিনি কলেজের শিক্ষক, অভিভাবক, পরিচালনা পর্ষদ ও সুধিজনদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।
সোমবার বিকেলে সাতক্ষীরার কলারোয়ার পার্শবর্তী এ কলেজে প্রাঙ্গনে আয়োজিত এক অনাঢ়মম্বর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ খান মো.সাব্বিরুল ইসলাম সাগর।
প্রধান অতিথির বক্তব্যে কলেজের সভাপতি শ্রমিকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের পাঠদানে শিক্ষকদের সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করতে হবে। কলেজের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে অভিভাবক ও স্থানীয় সুধিজনদের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, শিক্ষার্থীদের পাশাপাশি যেকোন শিক্ষা প্রতিষ্ঠানের অন্যতম প্রাণ স্থানীয়রা। তাই সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় কলেজের উত্তর উত্তর উন্নতিতে প্রচেষ্টা চালাতে হবে।
জনতা ব্যাংকের সিবিএ সভাপতি সিরাজুল ইসলাম এসময় কলেজের উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানে কলেজ ম্যানেজিং কমিটির সদস্য মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, সরোয়ার হোসেন, নুরুল হক, প্রভাষক আ.সালাম, আল মামুনসহ শিক্ষক, শিক্ষার্থী, পরিচালনা পর্ষদ ও স্থানীয় সূধিজনরা অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।