মেইন ম্যেনু

যশোরে অজ্ঞাত পাগলের লাশ উদ্ধার

যশোর সদরের বারীনগর বাজারের পাশ থেকে অজ্ঞাত এক পাগলের লাশ উদ্ধার করেছে পুলিশ । এ ব্যাপারে কেউ কিছু বলতে পারেনি।
পুলিশ জানায় শনিবার সকালে যশোর সদরের বারীনগর এলাকার ঘোড়া পোতার মোড়ে অজ্ঞাত (৫০) এক পাগলের মৃতদেহ পড়ে থাকতে দেখে। এ সময় স্থানীয় লোকজন সাজিয়ালি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থলে পৌছে ওই লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করে। স্থানীয়রা জানায় বেশ কিছু দিন ধরে বারীনগর বাজার এলাকায় ওই পাগল ঘোরা ফেরা করতো।

যশোরে লাল পতাকা মিছিল
শনিবার দুপুরে ঐতিহাসিক রুশ সমাজতান্ত্রিক বিপ¬ব বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ট্রেড ইউনিয়নের যশোর জেলা কমিটির উদ্যোগে দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। এতে
এতে সভাপতিত্ব করেন আশুতোষ বিশ্বাস। সভায় বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি আলী কদর, কোষাধ্যক্ষ শফিকুর জালাল নান্নু, আইয়ুব হোসেন, ওয়াসিম হোসেন প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন এনডিএফ যশোর জেলা সম্পাদক হাফিজুর রহমান, কৃষক সংগ্রাম সমিতির জেলা যুগ্ম-সম্পাদক কামরুল হক লিকু। সভা অনুষ্ঠিত হওয়ার আগে
যশোর শহরের পাইপপট্টি মোড় থেকে লাল পতাকা মিছিল শুরু করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়।

যশোর মাদকদ্রব্যসহ তিন মহিলা আটক
শুক্রবার রাতে যশোর কোতয়ালি থানা পুলিশ শহরে অভিযান চালায়। এ সময় তিন মহিলাকে আটক করে। তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করেছে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।
আটককৃতরা হচ্ছে যশোর শহরতলীর খোলাডাঙ্গা এলাকার মৃত সলেমান গাজীর স্ত্রী রুবি, আকতারুজ্জামান তোতার স্ত্রী সোহানা জামান ও লিটন দফাদারের স্ত্রী শিল্পী বেগম।
যশোর কোতয়ালী থানার এসআই জামালউদ্দিন জানান যশোর শহরের খোলাডাঙ্গা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তিন মহিলাকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একশ’পিস ইয়াবা এবং কয়েক পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে।

যশোরে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচন সভা অনুষ্ঠিত
যশোর শিল্পকলা একাডেমি মিলনায়তন সমবায় বিভাগ ও জেলা সমবায় ইউনিয়নের উদ্যোগে ৪৪তম জাতীয় সমবায় দিবস অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে শিল্পকলা একাডেমি মিলনায়তন চত্বরে জাতীয় পতাকা উত্তেলানের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ। পরে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় শ্রেষ্ঠ উদ্যোক্তাদের সংবর্ধণা প্রদান করা হয়।