মেইন ম্যেনু

যাত্রাবাড়ী থানার এসআই আকাশও বরখাস্ত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা পরিদর্শক বিকাশ চন্দ্রকে (৪০) নির্যাতনের ঘটনায় যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আরশাদ হোসেন আকাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মোহাম্মদপুরে বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক গোলাম রাব্বিকে নির্যানের ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মাসুদ শিকদারকে সাময়িক বরখাস্তের পর এবার সাময়িকভাবে বরখাস্ত করা হলো এসআই আকাশকেও।

শনিবার রাত ১০ টা ৪২ মিনিটে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হাসান সরদার।

তিনি জানান, গত ১৪ জানুয়ারি দিবাগত রাতে যাত্রাবাড়ীর মীরহাজিরবাগ এলাকায় ডিসিসি কর্মকর্তাকে মারধরের অভিযোগে যাত্রাবাড়ী থানার এসআই মো. আরশাদ হোসেন আকাশকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

পরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অফিসিয়াল ইমেইল থেকে পাঠানো বার্তায় একই তথ্য নিশ্চিত করা হয়।

উল্লেখ্য, শুক্রবার ভোরে যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় বিকাশ চন্দ্র দাসকে বেধড়ক পিটুনি দেয় পুলিশ। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখান থেকে ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়।

এরও আগে শনিবার দুপুরে মোহাম্মদপুর থানা এলাকায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বিকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত পুলিশ উপ-পরিদর্শক মাসুদ শিকদারকে সাময়িক বরখাস্ত করা হয়।