মেইন ম্যেনু

যার কারণে নায়িকা হলেন পরীমণি

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের অলোচিত এবং নাম্বর ওয়ান নায়িকা পরীমণির এক সময় নাকি অভিনয়ে আসার কোনো ইচ্ছাই ছিলোনা। তনে একটা সময় নাটকে কাজ শুরু করেন তিনি। শেষ পর্যন্ত রূপালী পর্দার জনপ্রিয় নায়িকা চম্পার পরামর্শে রূপালীর রঙিন দুনিয়ায় পা রাখেন হালের জনপ্রিয় এই অভিনেত্রী।

মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে আয়োজিত ‘আরো ভালোবাসবো তোমায়’ সিনেমার মহরত অনুষ্ঠানে এসব কথা বলেন পরীমণি।

এস এ হক অলীকের নতুন এই ছবিতে জনপ্রিয় নায়ক ঢাকার কিং শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এ নিয়ে দ্বিতীয়বারের মতো শাকিবের সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করতে যাচ্ছেন এই জনপ্রিয় নায়িকা।

তবে এরই মধ্যে ১৭টিরও বেশি চলচ্চিত্রে সঙ্গে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এর মধ্যে অভিনয় করেছেন প্রায় ১৩টি ছবিতে। তবে এখন পর্যন্ত তার কোনো ছবি মুক্তি পায়নি।

পরীমণি বলেন, এখন পর্যন্ত আমার কোনো ছবি মুক্তি না পেলেও বিষয়টি নিয়ে বিন্দু পরিমাণ বিচলিত নই আমি। কারণ আমার কাজ হচ্ছে অভিনয় করা। আর আমি তা মন দিয়েই করে যাচ্ছি। ছবি মুক্তি দেয়া পরিচালক প্রজোযকদের কাজ। আমি মনে করি, ছবিতে যখন অভিনয় করেছি কোনো না কোনো তা মুক্তি পাবেই পাবে। কাজ করতে এসে বলাচলে আমি চলচ্চিত্রের প্রেমে পড়ে গেছি। এখন আর চাইলেও এ মাধ্যম থেকে বের হতে পারব না।

তিনি আরো বলেন, কেউ যদি আমাকে জোরকরে চলচ্চিত্র জগৎ থেকে বের করেও দিতে চান, তাও আমি শতকষ্টের মাঝে এ জগৎকেই আঁকড়ে ধরে থাকতে চাই। আর আমার ভক্তদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই অনেক দূর।

এদিকে পরীমণি অভিনীত দু`টি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ছবি দুটি হচ্ছে ওয়াজেদ সুমনের ‘পাগলা দিওয়ানা’ এবং শাহ আলম মণ্ডলের ‘ভালোবাসা সীমাহীন’। এরই মধ্যে ‘পাগলা দিওয়ানা’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী ৩ এপ্রিল ছবিটি মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে।