মেইন ম্যেনু

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি দম্পতির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান জোসে শহরে এক বাংলাদেশি দম্পতির গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, গত রোববার বিকেলে তারা বাংলাদেশি নাগরিক গোলাম রাব্বি (৫৯) এবং তার স্ত্রী শামিমা রাব্বির (৫৬) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।

স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, এক দশকেরও বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছিলেন তারা। স্থানীয় ইসলামিক কমিউনিটির সদস্য ছিলেন। নিহত গোলাম রাব্বি পেশায় একজন প্রকৌশলী এবং তার স্ত্রী শামিমা রাব্বি ছিলেন পেশাদার অ্যাকাউন্টেন্ট।

নিহত ওই দম্পতি যুক্তরাষ্ট্রে সুন্দরভাবেই জীবনযাপন করছিলেন এবং তারা অত্যন্ত নম্র, ভদ্র এবং শান্তিপ্রিয় ছিলেন বলেও গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে।

এবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়, কয়েকদিন ধরে গোলাম রাব্বির কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। গত রোববার বিকেলে তার কয়েক বন্ধু সান জোসের বাড়িতে যান। গিয়ে তারা বাড়ির দরজা খোলা পান। ঘরে ঢুকেই তাদের চোখে পড়ে খুনের ভয়াবহ দৃশ্য। কাঠের মেঝেতে পড়ে ছিল তাদের মৃতদেহ।

ঘটনাস্থলে একটি চিরকুটও পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, ‘দুঃখিত, আমার প্রথম খুনটি ছিল বিরক্তিকর’। ওই দম্পতির দুই ছেলেও তাদের সঙ্গে থাকতেন। তাদের একজনের বয়স ১৭ বছর ও আরেক জনের ২১। ঘটনার সময় দুই সন্তান বাড়িতে ছিল না।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও এখন পর্যন্ত খুনের কোনো রহস্য উদঘাটন করতে পারেনি। তাদের সঙ্গে কারো সঙ্গে কোনো বিরোধ ছিল কিনা তাও বলতে পারছেন না বন্ধুরা।

প্রসঙ্গত, খুনের ঘটনাটি গত রোববার ঘটলেও পুলিশ সোমবার গণমাধ্যমকে জানায়।