মেইন ম্যেনু

যুক্তরাষ্ট্রে যাওয়া নিয়ে যা বললেন সিমলা

মায়ের অসুস্থতার কারণে গত ৪ঠা মার্চ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন নায়িকা ম্যাডাম ফুলি নায়িকা সিমলা। যুক্তরাষ্ট্রে যাওয়ার পর অনেকেই বলেছিলেন, স্থায়ীভাবেই দেশ ছেড়েছেন এ পর্দাকন্যা। কিন্তু সব বলাকে মিথ্যা প্রমাণ করে দিয়ে দেশেই ফিরে এসেছেন তিনি।

এ প্রসঙ্গে সিমলা বিডি টুয়েন্টিফোর লাইভকে বলেন, আমি নিজের কাজের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির কাজ ছাড়াও অন্য ছবির কাজ নিয়মিত করার ইচ্ছা আছে। আর আমার মা এখন মোটামুটি আগের চেয়ে সুস্থ আছেন। সবার কাছে মায়ের জন্য দোয়া চাই।

আবারও কি যুক্তরাষ্ট্রে যাবেন? এমন প্রশ্নের জবাবে সিমলা বিডি টুয়েন্টিফোর লাইভকে বলেন, আমার কাজে আমি যেতেই পারি। এর জন্য যদি কেউ উল্টাপাল্টা ভাবে আমার কিছু করার নাই। আমি কাজ ছাড়া দেশ ছেড়ে কোথাও যাব না।

উল্লেখ্য, দীর্ঘ বিরতির পর ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে একটি ভিন্নধারার ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে ফেরেন। এ ছবিতে তাকে দেখা যাবে কলেজপড়ুয়া এক তরুণের প্রেমিকার ভূমিকায়। ছবিটির অর্ধেক কাজ শেষ হয়েছে। এটি পরিচালনা করছেন রুবেল আনুশ।

এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াৎ, শিমুল খান, মুসা, বাপ্পি, টুটুল চৌধুরী, পুলক হায়দার, শিশির আহামেদ, লাবণী, আফরিন, সাদিয়া, বাদল, মাকসুদুল হক ইমুসহ অনেকে। ক্যারিয়ারের প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন সিমলা। গত দুবছরে অভিনীত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’, ‘রূপগাওয়াল’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিগুলোর মাধ্যমে আবারও আলোচনায় আসেন তিনি।