মেইন ম্যেনু

যেসব অদ্ভূত কাজ শুধু ভারতেই সম্ভব!

বিভিন্ন অপ্রতিম কাজ, মজাদার ঘটনার জন্মদাতা এবং রসিক মানুষের বসবাস ভারতে। দেশটির এরকম কিছু বিস্ময়কর এবং হাস্যোজ্বল মুহূর্তের ছবি নিয়ে একটি প্রতিবেদন করেছে ভিরালভাস্ট ডটকম। পোস্টগুলো দেখে হাসতে ‘বাধ্য’ হবেন আপনি। প্রিয় পাঠকদের জন্য তুলে ধরা হলো হাস্যকর সে মুহূর্তগুলো।

পাবলিক বাস তাতে কী? কোনো ব্যাপার না

1.1

দিদি, এখন কী করতে পারি? কোনো সমস্যা নাই। ছেলেকে জানালার বাইরে বসিয়ে ধুয়ে ফেলো। তাহলে আমাকে তোমার পানির বোতল দেও। পরের স্ট্যান্ড থেকে আমি তোমার জন্য পানি কিনছি।

সময় কম

1.2

ধুর! ঠেলা-ঠেলি ভাল্লাগে না। জানালা দিয়াই নাইমা পড়ি।

দেখে সে ভয় পেয়েছে

1.3

আপনি কী ভাবছেন? আসলে উপরে যা লেখা বিষয়টি সেরকম নয়। এটা ভারতের একটি মুভির পোস্টার। সিনেমার কোনো একটি দৃশ্য দেখে ভয় পেয়েছেন ওই নারী ও শিশু।

অসাধারণ আইডিয়া

1.4

পেঁয়াজ কাটার সময় তার ঝাঁঝে থেকে বাঁচতে হেলমেট পড়েছেন দুই তরুণ।

কী আইডিয়া?

1.5

প্রেমিকার সঙ্গে দেখা করতে যাবেন তাই শেভ করত হবে। কিন্তু বাসায় কোনো আয়না খুঁজে পাচ্ছেন না। ল্যাপটপ খুললেন তারপর সেটিতে দেখেই শেভ করে ফেললেন এই তরুণ।

বুদ্ধির বাত্তি!

1.6

খুব শীত পড়েছে। পানি খুবই ঠাণ্ডা। গোসল করাটাও গুরুত্বপূর্ণ। কী আর করার। পানির লাইনে মোমবাতি জ্বালিয়ে পানি যতটুকু গরম হয় তাতেই গোসল সারেন এক ভারতীয়।

অসাধারণ!

1.7

কতোটা বুদ্ধিমানের কাজ করেছেন তিনি! ঝর্ণার ঝাঁঝর নষ্ট হয়েছে তাতে কী বোতলকে ঝাঁঝর বানিয়ে গোসল করেছেন তিনি।

অফিস ডেস্ক

1.8

পুনব্যবহারযোগ্য জিনিস বানানোর জন্য যখন বিশ্বব্যাপী তোলপাড় চলছে তখন নষ্ট গাড়িকে দিয়েই অফিসের ডেস্ক বানিয়েছেন এ ব্যক্তি।

কুল চেয়ার

1.9

চেয়ারের তলা নষ্ট হয়ে গেছে কিন্তু পিছনের দিকটা সম্পূর্ণ ঠিক আছে। তাই নীচে একটি মোড়া লাগিয়ে কুল চেয়ারটিকে টিকিয়ে রাখা।

স্বস্তিতে ভ্রমণ

It-happens-only-in-India-10 (1)

মোটরসাইকেলের পিছনে বসতে অনেকেরই অস্বস্তি বোধ হয় তাই স্বস্তির জন্য বাড়িতে নির্মিত সিট।



« (পূর্বের সংবাদ)