মেইন ম্যেনু

যেসব তারকাদের অতীত ছিলো অন্ধকারাচ্ছন্ন

তারকারা কি কেবলই পর্দার মানুষটাই? না! এর বাইরেও তাদের জীবন আছে। আছে আরো দশটা মানুষের মতন বর্তমান, ভবিষ্যত আর একটা অতীতও। কখনো সেটা অনেক বেশি ঝকঝকে হয় আবার কখনো ঢাকা থাকে অন্ধকারে। তারকাদের জীবনটাও এমন বন্ধুর। এই প্রতিবেদনে জানাচ্ছি এমন কয়েকজন তারকার নাম যাদের অতীত ছিলো অন্ধকারে আচ্ছন্ন। এই তারকারা মিডিয়ায় তাদের ক্যারিয়ার শুরু করেছিলেন এক জন পর্নো তারকা হিসেবে।

সাশা গ্রে : এনটোরেজ খ্যাত নায়িকা মূলধারার সিনেমাতে আসার আগে ছিলেন বিখ্যাত পর্নোস্টার। স্টিভেন সোডেনবার্গ দ্য গার্লফ্রেন্ড এক্সপেরিয়েন্সে সাশাকে চুক্তিবদ্ধ করলে নিজের অবস্থান পরিবর্তন করেন তিনি। আর হয়ে ওঠেন বিখ্যাত নায়িকা।

আর্নল্ড শোয়ার্নেজগার : কি বিশ্বাস হচ্ছেনা? বর্তমানে একটা স্টেটের দায়িত্ব যার ঘাড়ের ওপর সেই মানুষটাও একসময় ছিলেন পর্নোর জগতে। হলিউডে আসবার আগে এই টার্মিনেটর খ্যাত নায়ক ছিলেন অষ্ট্রিয়ান পর্নোর দুনিয়ায়। সেখানে সেসময় একটি গে ম্যাগাজিনের জন্যেও বেশকিছু ছবি তোলেন তিনি। যদিও সেগুলোকে শিল্প হিসেবে ভাবতেই পছন্দ করেন আর্নল্ড।

ক্যামেরন ডিয়াজ : হলিউডের যে কোন সিনেমাতেই সবার মনে আগুন জ্বেলে দেওয়াটা একটা তুড়ির কাজ ক্যামেরনের কাছে। আর এই বিখ্যাত নায়িকাই একটা সময় ছিলেন সফট পর্নোর অভিনেত্রী!

জ্যাকি চ্যান : বিখ্যাত এই অভিনেতাও ৭০ এর মাঝামাঝি ক্লাসিক সিনেমাতে রিকশা চালকের ভূমিকায় আভিনয় করেন। আর মজার ব্যাপার হচ্ছে সেটা ছিল একটি পর্ণ মুভি। যদিও জ্যাকির সে ব্যাপারে কোন মাথাব্যাথা নেই।

সিলভেস্টার স্ট্যালন : রকি আর র‌্যাম্বোর মতন সিনেমা উপহার দেওয়া তারকা সিলভেস্টার স্ট্যালন বা ইটালিয়ান স্ট্যালন ক্যারিয়ারের শুরুতে ছিলেন পর্নোস্টার!

প্রিয়া অঞ্জলী রায় : বলিউডের অভিনেত্রী প্রিয়াও একটা সময় ছিলেন আমেরিকার বিখ্যাত পর্নো মুভি স্টার। সদ্য সেখান থেকে সরে এসে বলিউডে আভিনয় শুরু করেছেন তিনি।

ম্যাট লি ব্লাঙ্ক : ডেভিড ডাচেভোনির সঙ্গে পর্নো সিনেমায় অভিনয় করেছিলেন ‘ফেন্ডস’ খ্যাত এই তারকা। ‘ফ্রেন্ডসে’ ঝো এর চরিত্রে অভিনয়ের পরেই হলিউডে উঠে আসেন তিনি।

সানি লিওন : পর্নো সিনেমায় অভিনয় করে অনেকগুলো অ্যাওয়ার্ড বাগানো সানির মূলধারার সিনেমাতে যাত্রা শুরু হয় জিসম টু এর মাধ্যমে। বর্তমানে এক পেহেলি লীলার মতন সিনেমাতে অভিনয়ের মাধ্যমে বলিউডে বেশ নাম কুড়িয়েছেন এই অভিনেত্রী!

ডেভিড ডাচোভনি : আরো অনেকের মতন এই তারকাও ম্যাট লি ব্লাঙ্কের সঙ্গে দ্য রেড শু ডায়ারিজ নামের একটি পর্নো সিরিজে অভিনয় করেছেন একটা সময়। শুধু তাই নয়, ব্যক্তিগত জীবনের অনেক যৌনসমস্যা নিয়েও ২০০৮ সালে রিহ্যাবে যেতে হয়েছে তাকে।