মেইন ম্যেনু

যেসব নায়িকারা ২নম্বর বউ

কেউ বিয়ের পরেও প্রেমে পড়েছেন। যার কারনে প্রভাব পড়েছে দাম্পত্য জীবনে। ঘটেছে ছন্দ-পতন। আবার কেউ কেউ আগের থেকেই ছিলেন বি-পত্নি যার ফলে নতুন করে আবারো বিয়ে করেছেন।

তেমন কিছু স্বামীদের কথা তুলে ধরব। যারা দ্বিতীয় বিয়ে করেছেন বলিউডের নামি নায়িকাদের।

রানী মূখার্জীঃ বলিউডের এই সুন্দরী সম্প্রতি বিয়ে করেছেন আদিত্য চোপড়াকে। রানীর এটি প্রথম বিয়ে হলেও আদিত্যের ছিলো দ্বিতীয় বিয়ে। এর আগেও আদিত্য বিয়ে করেছিলেন। তবে সে সংসার টিকেনি।

কারিনা কাপুরঃ কারিনা কাপুর যেই সাইফ আলি খানকে বিয়ে করেছেন তারও আগের সংসার ছিল। তার প্রথম স্ত্রীর নাম অমৃতা সিং। কিন্তু সাইফ চলচ্চিত্রে ক্যারিয়ার শুরুর পরই অমৃতার সঙ্গে নানা বিষয়ে বিরোধ শুরু হয়। তাই সাইফ-অমৃতার সঙ্গে সম্পর্কের ইতি টানেন।

বিদ্যা বালানঃ সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেছেন বিদ্যা বালান। সিদ্ধার্থ বিয়ে করেছেন আগে একবার। তাই বিদ্যার সাথে সিদ্ধার্থ শুরু করলেন জীবনের দ্বিতীয় ইনিংস।

শিল্পা শেঠিঃ ভারতীয় বংশদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ি রাজ কুন্দ্রা তিন বছর সংসার করেছেন প্রথম স্ত্রীর সঙ্গে। তারপর ছন্দপতন। দু’জন দু’দিকে হাঁটলেন। আর রাজ কুন্দ্রাকে বিয়ে করলেন বলিউডের এক সময়ের হার্টথ্রব অভিনেত্রী শিল্পা শেঠি।

শ্রীদেবীঃ বনি কাপুর বিয়ে করেছিলেন মোনা নামের একজনকে। সেই সংসারে অর্জুন কাপুর নামে একটি ছেলে সন্তানও রয়েছে তাদের। শেষ পর্যন্ত মোনাকে ত্যাগ করেন বনি। আর এই বনি কাপুরকেই হাসি মুখে বিবাহ বন্ধনে জড়ান বলিউডের অসম্ভব জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী।

লারা দত্তঃ মহেশ ভুপতি বিয়ে করেছিলেন শিবথা জয়শঙ্করকে। বিয়ের কিছুদিন পরেই তাদের সম্পর্কচ্ছেদ ঘটে। মহেশকে তখন বিয়ে করেন বলিউড সুপার হট তারকা লারা দত্ত।