মেইন ম্যেনু

যে কারণে সোনমের ‘নীরজা’ দেখতে আপত্তি অর্জুনের

‘নীরজা’র জন্য প্রশংসায় ভাসছেন সোনম কাপুর। দর্শক, সমালোচক এমনকি রাজনৈতিক ব্যক্তিত্বরাও বাদ যাচ্ছেন না এ তালিকা থেকে। তবে সবাই এ ছবি দেখলেও সোনমের চাচাতো ভাই অভিনেতা অর্জুন কাপুর এই ছবি দেখতে ঘোর আপত্তি জানিয়েছেন। এর কারণ একটি ভিডিও আপলোড করে নিজেই জানান অর্জুন। খবর ইন্ডিয়া টাইমসের।

মজার বিষয় হচ্ছে, কারণ জেনে সোনম মোটেও চটেননি। বরং ভালোবাসা জানিয়েছেন ভাইকে। দুই ভাইবোনের মধ্যে সব সময়ই দারুণ খাতির। অর্জুনের ‘স্বীকারোক্তিমূলক’ এই ভিডিও সেই খাতিরের কথা আরো স্পষ্ট করেই বুঝিয়ে দিয়েছে সবাইকে।

নীরজা ভানোটের জীবন নিয়ে গড়ে উঠেছে এই ছবি। সবাই জানেন, দুঃসাহসী তরুণী নীরজা ভানোট হাইজ্যাক হয়ে যাওয়া বিমানের যাত্রীদের প্রাণ বাঁচাতে গিয়ে নিজের জীবন বিসর্জন দিয়েছিলেন। সুতরাং, এই ছবিতেও একপর্যায়ে সোনমের অর্থাৎ পর্দায় তাঁর চরিত্রের মৃত্যু ঘটবে। এমন দৃশ্য দেখতে চান না অর্জুন।

ভিডিওতে তিনি বলেন, ‘আমার সব সময়ই একটা ভয় কাজ করে। সেটা হলো প্রিয় মানুষদের হারানোর কষ্ট। এমন কষ্ট আমি সহ্য করতে পারি না। এ কারণেই আমি হয়তো এ ছবিটা দেখব না।’

তবে সে জন্য বোনের প্রশংসা করতে ভুলে যাননি অর্জুন, ‘আমি তোমাকে নিয়ে খুবই গর্বিত যে এমন একটা ছবির অংশ তুমি হতে পেরেছো। আমি আশা করি সবাই বুঝবে তুমি কতটা চমৎকার আর মেধাবী একজন মানুষ। অনেক অনেক ভালোবাসা আর শুভকামনা রইল তোমার জন্য।’

এর প্রত্যুত্তরে সোনমও ভাইকে জানিয়েছেন তাঁর ভালোবাসার কথা। ‘নীরজা’র জন্য এমন ভালোবাসা তো তিনি পেতেই পারেন!