মেইন ম্যেনু

যে ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় নেই! ব্যবহার করেন সেই পুরনো নোকিয়া ফোন

”আপনি ভুল লোককে এই প্রশ্নটা করলেন”। সোশ্যাল মিডিয়ায় সাংবাদিকের করা এক প্রশ্নের জবাবের শুরুটা তিনি এমনভাবেই করলেন। তারপর বললেন, ”আমি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম বা অন্য কোনও সোস্যাল মিডিয়া ব্যবহার করি না।

ফলে সোশ্যাল মিডিয়ায় কী হচ্ছে সে খবরও রাখি না। আমি এখন সেই পুরনো নোকিয়া ফোনই ব্যবহার করি।” বোর্ডের অফিসিয়ার টুইটার পেজে ভারতের অভিজ্ঞ তারকা পেসার আশিষ নেহেরার এমন এক ভিডিও প্রকাশ করা হয়েছে। সঙ্গে বোর্ডের এই টুইটারে মজা করে লেখা হয়েছে সেওয়াগ তুমি প্লিজ নেহেরাকে সোশ্যাল মিডিয়ায় নিয়ে এসো।

নেহেরারের চোট নিয়ে একটা সময় সোশ্যাল মিডিয়ায় নানা মজার পোস্ট হত। অনেকেই বলতেন, নেহেরার নাকি এতটাই চোটপ্রবণ যে তিনি জন্মদিনে অ্যাম্বুলেন্স গিফট পান। আধুনিক ভারতীয় দলের ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

যদিও ম্যাচ সংক্রান্ত কোনও পোস্ট করা যাবে না বলে ভারতীয় ক্রিকেটারদের ওপর কড়া নির্দেশ আছে বোর্ডের। তবুও জাদেজা, রায়না, কোহলিরা মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কিন্তু দলের সিনিয়র নেহেরার এসবের বালাই নেই। ক্রিকেটের মধ্যেই নিজেকে সব সময় ডুবিয়ে রাখেন। তবে টাইমলি জোকসের ব্যাপারে দলের মধ্যে সেরা হিসেবেও নেহেরার নাম বলে থাকেন কোহলি, রায়নারা।