মেইন ম্যেনু

যে জনপ্রিয় ট্যাট্টুগুলো সবাইকে মানিয়ে যায়…

ট্যাট্টু একটি শখ, একটি সংস্কৃতি। পশ্চিমে অনেক আগে থেকেই শরীরের চামড়ায় ছবি প্রয়োগের এই রীতিটি খুব সাধারন হলেও এদেশে এসেছে অনেক দেরিতে।এখন অনেকেই শরীরে ট্যাট্টু করেন। দেখতেও সুন্দর ও এক ধরনের আকর্ষণ হয় বলে তরুনরাও খুব ঝুকছে এর প্রতি। তাই আপনিও চাইলে বর্তমান সময়ের জনপ্রিয় কিছু ট্যাট্টু শরীরে একে নিতে পারেন। আপনার পছন্দ মতো ট্যাট্টু আপনার ব্যাক্তিত্ব বাড়িয়ে দেবে। হয়ে উঠবেন আরো আকর্ষণীয়। তাহলে আসুন জেনে নেই ২০১৫ সালে জনপ্রিয় কয়েকটি ট্যাট্টুর আদ্যোপান্ত।

785YYjn

Birds & Feather Tattoos

মেয়েদের জন্য আদর্শ হল এই পাখি এবং পালক ট্যাটু। কবজি, কাঁধ, পিঠ, গলা এবং গোড়ালির সৌন্দর্য ফেরায় এই বিশেষ ট্যাটুটি। মেয়েদের নরম স্বভাবের সঙ্গে খুবই মানানসই এই বিশেষ ট্যাটুটি। কিংবা যাঁরা কম জায়গাতে ট্যাটু করাতে ইচ্ছুক তাঁরা অবশ্যই করে নিতে পারেন এই বিশেষ ট্যাটুটিকে।

ixZvhtL

Religious Tattoos

ধার্মিক এই ট্যাটুটি ছেলেদের জন্য খুবই আদর্শ। হিন্দু ধর্মাবলম্বীরা নিজের পছন্দের দেব-দেবীর কোনও বিশেষ অস্ত্র অথবা ধার্মিক কোনও চিহ্ন অথবা দেব-দেবীর মুখের ট্যাটু বানানও হয় এই ট্যাটু। ছেলেদের কাঁধ, পিঠ এবং বাইসেপসে এই ট্যাটুটি একটি অন্য ধরনের জনপ্রিয়তা পায়।

jkSBGWq

Fashinable tribal design tattoos

উপজাতীদের প্রতি আকর্ষণ আছে প্রায় সকলেরই। তাদের জীবন যাত্রা থেকে শুরু করে কালচার, ধর্ম জানতে আগ্রহী অনেকেই। তাই অনেক সময় দেখতে পাওয়া গেছে তাদের কোনও বিশেষ চিহ্নকে ছেলে-মেয়ে উভয়ই নিজেদের শরীরে ট্যাটু হিসেবে বানিয়ে ফেলেছেন। বহু কুসংস্কার আছে এই ট্যাটুগুলির প্রতি। অনেক মানুষ বিশেষ কোনও চিহ্নের ট্যাটু বানিয়ে থাকেন নিজেদের শরীরের এনার্জি বাড়ানোর জন্যও।\

gJfZJ5n

Name, Couple & Quotes Tattoos

নিজের নামকে সুন্দর ডিজাইন দিয়ে করা হয়েছে ট্যাটু। এছাড়া প্রেমকে আরও গাঢ় করে তোলার জন্য একে ওপরের হাতে লিখে নিতে পারেন একে ওপরের নাম। এই ধরনের ট্যাটুও কিন্তু বেশ জনপ্রিয় হয়েছিল এই সালে। এছাড়া বিশিষ্ট ব্যক্তির কোনও লাইন নিজের হাতে কোড হিসেবে বানানও হয়েছে ট্যাটু। সাধারণত ছেলেদের এই ধরনের ট্যাটু করার প্রবণতা বেশি দেখতে পাওয়া গেছে।

kDbDrpH

Animal & Pets Tattoos

এটা খুবই মিষ্টি ট্যাটু। প্রধানত ১৩ থেকে ১৯ বছর বয়সী মেয়েদের হাতে, গোড়ালিতে এবং কাঁধে দেখতে পাওয়া গেছে এই ট্যাটুটিকে। নিজের পছন্দের পশুর ট্যাটু খুবই জনপ্রিয়। মেয়েদের সব থেকে বেশি কুকুর এবং বিড়ালের ট্যাটু করতেই দেখা গেছে।

6M4Xnl8

Celebrity Tattoos

পছন্দের অভিনেতা-অভিনেত্রীর ফ্যাশনকে নকল করতে গেলে তো বানিয়ে ফেলতেই হবে তাদের ট্যাটুও। যেমন ধরুন যাঁরা প্রিয়াঙ্কা চোপড়াকে পছন্দ করেন তাঁরাই বানিয়েছিলেন তাঁর জনপ্রিয় ট্যাটু ”ড্যাডি’স লিল গার্ল”। এছাড়া রিহানার “শসস…” ট্যাটুটিও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল।