মেইন ম্যেনু

যে সিনেমায় সিংহের গলায় দড়ি বাঁধলেন অক্ষয়

বলিউড পাড়া কাঁপাছে এখন অক্ষয় কুমার এবং প্রভূ দেবা জুটির ধামাকায়। ভক্তদের জন্য এবার এজুটির উপহার সিং ইজ ব্লিং। বৃহস্পতিবার সকালে মুক্তিপেল এই কমেডি অ্যাকশন সিনেমাটির অফিসিয়াল ট্রেলর।

অনেকেই এই সিনেমাটিকে ২০০৮ সালের সিং ইজ কিং-এর সিক্যুয়েল হিসেবে দেখলেও, ছবিটির হিরো অক্ষয় কিন্তু বলছেন উল্টোটাই। ট্রেলর প্রকাশের সময় তিনি জানিয়েছেন, ‘বিভিন্ন ফিল্মে আপনারা আমাকে সর্দার হিসেবে দেখেছেন। সেটা নমস্তে লন্ডনই হোক বা সিং ইজ কিং। কিন্তু এটা সিং ইজ কিংএর সিক্যুয়েল নয়। এটা ওই সিনেমা থেকে একেবারে আলাদা এটি সিনেমা।’

সিং ইজ ব্লিংএ খিলাড়ি বয় অভিনয় করেছেন রফতার সিং নামে একটি চরিত্রে, সাহসীকতার জন্য যার বেশ নামডাক রয়েছে পঞ্জাবে। ট্রেলরে দেখা গিয়েছে একটি সিংহের গলায় দড়ি বেঁধে চরাতে বেরিয়েছেন অক্ষয়। এই সাহসী অক্ষয়ই আবার বাবার পছন্দের মেয়েকে বিয়ে করার ভয়ে প্রাণপণে পালাচ্ছেন।

গোয়ায় চাকরি করতে গিয়ে রফতার সিংএর আলাপ হয় সুন্দরী নায়িকা অ্যামি জ্যাকসনের সঙ্গে। এরপরেই এগিয়ে চলে ভালোবাসার গল্প। তবে, শত্রুরাও তৈরিই ছিল। কিছুদিনের জন্য বলিউডের স্ক্রিন থেকে হারিয়ে যাওয়া অ্যামি তার কিউট কমেডি ও অ্যাকশন স্কিল দেখিয়েছেন এই ছবিতে। তার সাঁতার শেষে জল থেকে উঠে আসার দৃশ্যও দর্শকদের মন কেড়েছে। ছবিতে কে কে মেননের ভূমিকাও যথেষ্ট ইমপ্রেসিভ। প্রভূ দেবা পরিচালিত এই ফিল্ম মুক্তি পাবে ২ অক্টোবর।



(পরের সংবাদ) »