মেইন ম্যেনু

যৌতুকের টাকা না পেয়ে ঘরে আগুন দিলো স্বামী

রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী নগরীতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী খাদিজাকে মারপিট করে ঘরে আগুন দিয়েছে স্বামী পলাশ মাহমুদ। সোমবার সকাল সাড়ে ১১টায় রাজপাড়া থানার কাঁঠালবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত খাদিজা জানান, পাঁচবছর আগে ৩০হাজার টাকা নগদ যৌতুকে গোদাগাড়ী এলাকার খাদিজার সঙ্গে কাঁঠালবাড়িয়া এলাকার আমিনুলের ছেলে পলাশ মাহমুদের বিয়ে হয়েছিল। তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। পলাশ প্রায় যৌতুকের জন্য স্ত্রীকে মারপিট করতেন। সোমবার আবারো খাদিজাকে পিতার বাড়ি থেকে ২৫ হাজার টাকা এনে দেয়ার জন্য চাপদেন।

খাদিজা টাকা আনতে অপরগতা প্রকাশ করলে বাঁশ দিয়ে তাকে মারপিট শুরু করে পলাশ। এক পর্যায়ে খাদিজা পালিয়ে মামা শশুরের বাড়িতে আশ্রয় নিলে পলাশ নিজ ঘরে কাপড় চোপড় ও আসবাবপত্রে আগুন দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এলাকাবাসী এসময় অভিযোগ করেন, পলাশ ট্রলিতে শ্রমিকের কাজ করে এবং নেশা করে। পলাশ তার স্ত্রীকে প্রতিনিয়তই মারপিট করে এবং অমানবিক অত্যাচার করে স্ত্রী খাদিজার ওপর।